আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“ওদের ব্যর্থতার জন্যই বিশ্বকাপে হেরে গেলাম”, রোহিত-রাহুলকে আক্রমণ অশ্বিনের !!

ভারত এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা ভালো করলেও ইংল্যান্ডের কাছে সেমিফাইনালে হেরে ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্নভঙ্গ হয়েছে। ভারতীয় দলকে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে লজ্জার হার হারতে ...

Updated on:

ভারত এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা ভালো করলেও ইংল্যান্ডের কাছে সেমিফাইনালে হেরে ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্নভঙ্গ হয়েছে। ভারতীয় দলকে ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে লজ্জার হার হারতে হয়েছিল সেমিফাইনালে। এবারের বিশ্বকাপে দলের সিনিয়র স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ভারতীয় দলের সুযোগ পেয়েছিলেন। তবে বিশ্বকাপে তিনি চূড়ান্ত ব্যর্থ হয়েছেন।

বর্তমানে নিউজিল্যান্ড সফরে আছে ভারতীয় ক্রিকেট দল। আর সেই সফরে টিম ম্যানেজমেন্ট বিশ্রাম দিয়েছে একাধিক ভারতীয় ক্রিকেটারকে। টিম ম্যানেজমেন্ট এই নিউজিল্যান্ড সফরে বিরাট কোহলি, রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিনকে বিশ্রাম দিয়েছে। ভারত নিউজিল্যান্ড সফরে গিয়েছে সম্পূর্ণ তরুণ দল নিয়ে।

এসবের মধ্যে ভারতের সিনিয়র ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিন বড় বয়ান দিলেন। ভারতের বিশ্বকাপে ব্যর্থতার কারণ অশ্বিন খুঁজে বের করলেন। আরে কারণ খুঁজতে গিয়ে অশ্বিন সরাসরি আঙুল তুললেন ভারতের ২ ব্যাটারের দিকে।

ভারতের বিশ্বকাপে হারের জন্য অশ্বিন কার্যত কাঠগড়ায় তুলেছেন ওপেনার ব্যাটসম্যানদের। অশ্বিনের মতে দলের দুই ওপেনার পাওয়ারপ্লের কোন ম্যাচেই বড় রান তুলতে পারেননি। ওদের এই ব্যর্থতার কারণে বিশ্বকাপে ভারতকে হারিয়ে দিল।

এই দিন অশ্বিন নিজের ইউটিউব চ্যানেলে বললেন, “আমরা কখনো কখনো পাওয়ার প্লেতেই ম্যাচ হেরে গেছি। পাওয়ার প্লেতে অন্য দল যখন 60 রান তুলে নিচ্ছে তখন আমাদের ওপেনাররা 30 রানও তুলতে পারছিল না। টিটোয়েন্টি ক্রিকেটে বেশিরভাগ ম্যাচ পাওয়ার প্লেতেই জেতা হারা হয়ে যায়।” কার দিকে অশ্বিনের এই ইঙ্গিত সেটা বুঝতে আর অসুবিধা হলো না। অশ্বিন পরোক্ষভাবে বিশ্বকাপে হারের জন্য ভারতের দুই ওপেন রোহিত শর্মা এবং কে এল রাহুলকে দায়ী করলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
About Author
2.