IPL 2024: হার্দিক পান্ডিয়াকে অপমানকারীদের কটাক্ষ করলেন সঞ্জয় মাঞ্জরেকর, ম্যাচ শুরুর আগে পুরো স্টেডিয়ামকে করলেন সতর্ক !!

WhatsApp Group Join Now
Google News Follow

IPL 2024 – এর 14 নম্বর ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালস-এর মধ্যে খেলা হয়েছে। মুম্বাই এই ম্যাচে তার প্রথম জয় খুঁজছিল, অন্যদিকে গোলাপী জার্সি দল ইতিমধ্যেই এই মরসুমে তার দুটি ম্যাচই জিতেছিল। মুম্বাইয়ের আগের সব ম্যাচের মতো এবারও দলের নতুন অধিনায়ক হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দর্শকদের ক্ষোভের মুখে পড়তে হয়েছে এবং টসের সময় স্টেডিয়ামে তার জন্য বকাঝকা ধ্বনি প্রতিধ্বনিত হতে শুরু করেছে। তবে টস উপস্থাপক সঞ্জয় মাঞ্জরেকর (Sanjay Manjrekar) হার্দিককে (Hardik Pandya) রক্ষা করেছেন এবং ভক্তদের অনেক পরামর্শ দিয়েছেন।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: হার্দিক পান্ডিয়াকে অপমানকারীদের কটাক্ষ করলেন সঞ্জয় মাঞ্জরেকর, ম্যাচ শুরুর আগে পুরো স্টেডিয়ামকে করলেন সতর্ক !!

Mumbai Indians , Ipl 2024
Mumbai Indians

মুম্বাই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালসের ম্যাচের আগেও স্টেডিয়ামের দর্শকরা রোহিত শর্মার (Rohit Sharma) নামে স্লোগান দিচ্ছিলেন। এর পরে, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) টসে মাঠে নামার সাথে সাথেই রোহিতের (Rohit Sharma) নামের প্রতিধ্বনি আরও জোরালো হয়ে ওঠে। যাইহোক, টস উপস্থাপক সঞ্জয় মাঞ্জরেকরের (Sanjay Manjrekar) সাথে এটি ভাল হয়নি এবং উভয় দলের অধিনায়কদের সম্বোধন করার সময় তিনি দর্শকদের কঠোর পরামর্শ দিয়েছিলেন। মাঞ্জরেকর স্টেডিয়ামে আসা ভক্তদের ‘আচরণ’ করার আবেদন করেছিলেন। এর পরে হার্দিক পান্ডিয়াও (Hardik Pandya) হেসে মাঠের চারপাশে তাকালেন।

Hardik Pandya
Hardik Pandya

এটি উল্লেখযোগ্য যে IPL 2024 নিলামের আগে, মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল, যিনি গত এক দশক ধরে দলের নেতৃত্ব দিয়েছিলেন। তার জায়গায় হার্দিক পান্ড্যকে দায়িত্ব দেওয়া হয়েছে। ভক্তরা এই বিকাশ মোটেও পছন্দ করেনি এবং তারা গত 4 মাস ধরে সোশ্যাল মিডিয়ায় পান্ডিয়াকে ক্রমাগত ট্রোল করছিল। কিন্তু এখন আইপিএল শুরু হওয়ার সাথে সাথে এই ট্রোলিং মাঠে নেমেছে এবং মুম্বাইয়ের সব ম্যাচেই দর্শকদের ক্ষোভের মুখে পড়েছেন হার্দিক।

20240328 125058, Ipl 2024, Ipl 2024: হার্দিক পান্ডিয়াকে অপমানকারীদের কটাক্ষ করলেন সঞ্জয় মাঞ্জরেকর, ম্যাচ শুরুর আগে পুরো স্টেডিয়ামকে করলেন সতর্ক !!

Google, Ipl 2024, Ipl 2024: হার্দিক পান্ডিয়াকে অপমানকারীদের কটাক্ষ করলেন সঞ্জয় মাঞ্জরেকর, ম্যাচ শুরুর আগে পুরো স্টেডিয়ামকে করলেন সতর্ক !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: গত মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্সের পরও এখনও IPL-এ সুযোগ পাননি এই খেলোয়াড়রা!!

Leave a Comment