আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Quinton De Kock: চলচ্চিত্রের চেয়েও বেশি ফিল্মি কুইন্টন ডি ককের লাভ স্টোরি, প্রথম দেখাতেই প্রেমে পড়েছিলেন এই চিয়ারলিডারের !!

Updated on:

WhatsApp Group Join Now

Quinton De Kock: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলা দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান কুইন্টন ডি কক তার ব্যাটিংয়ের জন্য সবসময়ই খবরে থাকেন। তিনি প্রায়ই মাঠে তার বিস্ফোরক ইনিংস দিয়ে ভক্তদের বিনোদন দেন। তবে কুইন্টনের ব্যক্তিগত জীবনও বেশ মজার। তিনি ম্যাচের সময় একজন চিয়ারলিডারের সাথে প্রথম দেখায় প্রেমে পড়েছিলেন এবং তারপর তাকে তার জীবনসঙ্গী হিসাবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। আসুন আমরা আপনাকে ডিককের প্রেমের গল্প সম্পর্কে বিস্তারিত তথ্য দিই।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

Quinton De Kock

কুইন্টন ডি কক এবং তার স্ত্রী সাশা হার্লির প্রেমের গল্পটি বেশ ফিল্মি। ডি কক 2012 সালে চ্যাম্পিয়ন্স লিগের সময় সাশার সাথে দেখা করেছিলেন। ডি কক তখন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলায় হাইভেল্ড লায়ন্সের খেলোয়াড় হিসেবে খেলছিলেন, সেই ম্যাচে সাশা ছিলেন চিয়ারলিডার।

এই ম্যাচে ডি কক 51 রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে জয়ের পথে নিয়ে যান। ম্যাচ শেষ হওয়ার পর সাশা যখন কুইন্টন ডি কককে অভিনন্দন জানাতে আসেন, ডি কক প্রথম দেখাতেই তার প্রেমে পড়ে যান। তবে তখন তারা কিছু বলতে পারেননি।

Img 20240424 161748 64579768309908090337, Quinton De Kock, Quinton De Kock: চলচ্চিত্রের চেয়েও বেশি ফিল্মি কুইন্টন ডি ককের লাভ স্টোরি, প্রথম দেখাতেই প্রেমে পড়েছিলেন এই চিয়ারলিডারের !!

কুইন্টন ডি কক সাশা হার্লির সাথে কথা বলতে পারেননি। এমতাবস্থায় তিনি ফেসবুকের মাধ্যমে ঘনিষ্ঠতা বাড়ানোর চেষ্টা করেন এবং এতে তিনি সফল হন। তারা দুজনেই একে অপরকে 4 বছর ডেট করেন এবং তারপর 2016 সালে বিয়ে করেন। এই দম্পতি গত সাত বছর ধরে একে অপরের সাথে খুব খুশি।

ডিকক এবং সাশারও 2022 সালের জানুয়ারিতে একটি কন্যা সন্তান ছিল, যার নাম তারা কিয়ারা রেখেছিল। লখনউ সুপার জায়ান্টস ম্যাচের সময় মা ও মেয়ে উভয়কেই প্রায়শই স্ট্যান্ডে ডি কককে সমর্থন করতে দেখা যায়।

 

31 বছর বয়সী কুইন্টন ডি ককও লখনউ সুপার জায়ান্টসের আগে আইপিএলে দিল্লি ক্যাপিটালস, মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেছেন। তার আইপিএল ক্যারিয়ারে, তিনি 103 ম্যাচে 32.32 গড়ে 3135 রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি 2টি সেঞ্চুরি এবং 23টি হাফ সেঞ্চুরিও করেছেন।

আইপিএল 2024-এ, এখন পর্যন্ত খেলা 7 ম্যাচে 3টি হাফ সেঞ্চুরির সাহায্যে ডি কক 228 রান করেছেন। এই সময়কালে তার গড় ছিল 32.57 এবং স্ট্রাইক রেট ছিল 136.53।

আরও পড়ুন। এই 2 ক্রিকেটারের ক্যারিয়ারের জন্য হুমকি হয়ে উঠেছেন অভিষেক শর্মা!! অংশ নিতে পারেন T20 বিশ্বকাপে
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.