আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এই তিন ক্রিকেটারকে ছেড়ে ফের একবার ঐতিহাসিক ভুল করল কলকাতা নাইট রাইডার্স !!

WhatsApp Group Join Now Telegram Group Join Now আইপিএলের নিলামের (IPL Auction) আগে বেশ কয়েকজন ক্রিকেটারকে অন্যান্য ফ্রাঞ্চাইজের মতোই আইপিএলের সকল ফ্রাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স ...

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আইপিএলের নিলামের (IPL Auction) আগে বেশ কয়েকজন ক্রিকেটারকে অন্যান্য ফ্রাঞ্চাইজের মতোই আইপিএলের সকল ফ্রাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দিয়েছে। এবার কে কে আর তাদের স্কোয়াড থেকে ১০ জন ভারতীয় ক্রিকেটারকে ছেঁটে ফেলেছে। এবারের বিজয় হাজারে ট্রফিতে এই প্রত্যেক ক্রিকেটারই নিজের নিজের রাজ্যে হয়ে খেলেছে।

যে সমস্ত ক্রিকেটারকে কে কে আর নিলামের আগে ছেড়ে দিয়েছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন অজিঙ্কা রাহানে , শিবম মাভি (Shivam Mavi), অভিজিৎ তোমর(Avijit Tomar), আমন খান, বাবা ইন্দ্রজিৎ ও শেল্ডন জ্যাক্সন। এবারের বিজয় হাজার ট্রফিতে এই প্রত্যেক ক্রিকেটারই খেলেছেন। আসুন বিচার করা যাক তাদের পারফরম্যান্স দেখে কে কে আর এই ক্রিকেটারদের ছেড়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছে নাকি ভুল?

অজিঙ্কা রাহানে:- ভারতীয় দলের দরজা দীর্ঘদিন বন্ধ থাকায় নিজের রাজ্য মুম্বাইয়ের হয়ে এবারের বিজয় হাজারে ট্রফিতে অজিঙ্কা রাহানে খেলেছেন। এবারের বিজয় হাজারে ট্রফিতে তিনটি ম্যাচে ১৩৩ রান করেছেন একটি হাফ সেঞ্চুরি সহ রাহানে। ৭৩.৮৮ স্ট্রাইক রেট ছিল। ব্যাট হাতে রান পেলেও রাহানের টি-টোয়েন্টি ফরম্যাটের হিসাবে খুব একটা ভালো নয় এই পারফরম্যান্স। অর্থাৎ কে কে আর টিম ম্যানেজমেন্ট কোন ভুল করেনি রাহানেকে ছেড়ে।

অভিজিৎ তোমার:-  কেকেআর এবার নিলামের আগে অভিজিৎ তোমরকে ছেড়ে দিয়েছে। এবারের বিজয় হাজার ট্রফিতে এই অভিজিৎ তোমর রাজস্থানের হয়ে চারটি ম্যাচ খেলে ১৬৮ রান করেছেন দুটি হাফ সেঞ্চুরি সহ। স্ট্রাইক রেট ছিল ৮৮.৮৮, ৫৬.০০ ব্যাটিং গড় ছিল।

শিবম মাভি:- এবারে নিলামের আগে কে কে আর শিবম মাভিকে ছেড়ে দিয়েছে। কে কে আর ছেড়ে দেওয়ার পরই অসাধারণ পারফরম্যান্স করেছেন বিজয় হাজারে ট্রফিতে মাভি। উত্তরপ্রদেশের হয়ে চারটি ম্যাচে তিনি আটটি উইকেট নিয়েছেন। ওভার প্রতি ৪.১৭ রান দিয়েছেন। এছাড়া বাকি যে সমস্ত ক্রিকেটারদের কে কে আর টিম ম্যানেজমেন্ট ছেড়ে দিয়েছে তারা কেউ বিজয় হাজারে ট্রফিতে ভালো পারফরম্যান্স করতে পারিনি।

About Author
2.