আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আমি ক্রিকেট ছাড়ছি, আমার আর ক্রিকেট না খেলাই যথেষ্ট !! দলে সুযোগ না পেয়ে আক্ষেপ সঞ্জু স্যামসনের !!

সঞ্জু স্যামসন তার আন্তর্জাতিক ক্যারিয়ার এবং ভারতীয় দলে প্রবেশের লড়াই নিয়ে কথা বলেছেন। গৌরব কাপুরের শো ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন-এ নিজের জীবনের সংগ্রামের কথা এই খেলোয়াড় ...

Updated on:

সঞ্জু স্যামসন তার আন্তর্জাতিক ক্যারিয়ার এবং ভারতীয় দলে প্রবেশের লড়াই নিয়ে কথা বলেছেন। গৌরব কাপুরের শো ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন-এ নিজের জীবনের সংগ্রামের কথা এই খেলোয়াড় খোলাখুলি জানিয়েছেন। সঞ্জু বলেছিলেন যে 19.20 বছর বয়সে তিনি আত্মপ্রকাশ করেছিলেন। এর পরে যখন সঞ্জুর পরবর্তী নির্বাচন হয়েছিল তিনি 25 বছর বয়সী হয়েছিলেন।সঞ্জু সেই সময় কেরালা দল থেকে বাদ পড়েন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সঞ্জু স্যামসন আরও বলেন, মাঝে মাঝে মনে হয়, কী হচ্ছে। আমি যখন পাঁচ বছর খেলেছি, প্রতি ইনিংসে আউট হতে থাকি। তারপর একবার মন হারিয়ে ফেললাম, তারপর ব্যাটটা ছুঁড়ে মেরে চলে গেলাম। আমি তখন সিসিআই স্টেডিয়ামে।

আমি বলেছিলাম ক্রিকেট ছেড়ে বাড়ি যাচ্ছি। তখন আমি মেরিন ড্রাইভে বসে ভাবছিলাম ক্রিকেট আমার আর না খেলাই যথেষ্ট।এমন করুন কাহিনি শুনলে সবাই হতবাক যে তার জীবনেই গল্প এমন করুন।এই অজানা গল্পই শুনেই তোলপাড় ক্রিকেট বিশ্বে, আমরা আপনাকে বলি যে 2015 সালে সঞ্জু তার T20 অভিষেক হয়েছিল। কিন্তু তারপর থেকে এখন পর্যন্ত মাত্র ১৩ টি-টোয়েন্টি ম্যাচ তিনি খেলতে পেরেছেন। ভারতের হয়ে তিনি এখনও পর্যন্ত মাত্র ১টি ওডিআই ম্যাচ খেলেছেন।

আইপিএলে ধারাবাহিকভাবে সঞ্জু ভালো পারফর্ম করে চলেছেন। কিন্তু তিনি সবসময়ই লড়াই করেছেন ভারতীয় দলে নিজের জায়গা পাকাপোক্ত করতে। আমরা যদি সঞ্জু স্যামসনের আইপিএল কেরিয়ারের কথা বলি, তবে তিনি এখনও পর্যন্ত 131টি আইপিএল ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৩৩৬৬ রান করেছেন।

Img 20221103 011406, আমি ক্রিকেট ছাড়ছি, আমার আর ক্রিকেট না খেলাই যথেষ্ট !! দলে সুযোগ না পেয়ে আক্ষেপ সঞ্জু স্যামসনের !!, আমি ক্রিকেট ছাড়ছি, আমার আর ক্রিকেট না খেলাই যথেষ্ট !! দলে সুযোগ না পেয়ে আক্ষেপ সঞ্জু স্যামসনের !!
Image: আমি ক্রিকেট ছাড়ছি

আইপিএলে সঞ্জুর নামে ৩টি সেঞ্চুরি ও ১৭টি হাফ সেঞ্চুরিও রয়েছে। এই সময়ে তার গড় ছিল 30 এর কাছাকাছি। আইপিএলের দল রাজস্থান রয়্যালস-এ সঞ্জু প্রায় এক দশক ধরে জড়িত। আর তার সঙ্গে থাকতে রাজস্থান দল সঞ্জুকে ১৪ কোটি টাকা দেয়।

গত ম্যাচে কেকেআরের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন দুর্দান্ত ফিফটি করেছিলেন। এবং এই সঞ্জু স্যামসন মুহূর্তে দুর্দান্ত ফর্মে চলছে, এবং তার দল রাজস্থান রয়্যালসও এগিয়ে চলেছে দুর্দান্ত ফর্মে। আইপিএলের এই মরসুমে, ফাইনাল ম্যাচে সঞ্জুর দল পৌঁছতে সফল হয়েছিল, তবে ফাইনাল ম্যাচে নতজানু হতে হয়েছিল গুজরাট টাইটানসের সামনে আরআরকে।

About Author
2.