আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023: সৌরভের কাঁধে উঠলো এই বিরাট দায়িত্ব, বাংলা ছেড়ে এবার নাম উজ্বল করবেন এই রাজ্যের !!

ত্রিপুরা (Tripura) সরকারের তরফ থেকে প্রাক্তন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) অভিনব প্রস্তাব দেওয়া হয়েছে। ২৩ শে মে ত্রিপুরার পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী সৌরভের ...

Published on:

ত্রিপুরা (Tripura) সরকারের তরফ থেকে প্রাক্তন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) অভিনব প্রস্তাব দেওয়া হয়েছে। ২৩ শে মে ত্রিপুরার পর্যটনমন্ত্রী সুশান্ত চৌধুরী সৌরভের সঙ্গে দেখা করেছিলেন।জানা গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে এই রাজ্যের পর্যটনের জন্য একজন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই পুরো ব্যাপারটিতে সৌরভ গঙ্গোপাধ্যায় মৌখিক সম্মতি জানিয়েছেন, এমনই খবর পাওয়া গেছে। এই মুহূর্তে সৌরভ দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেটের দায়িত্ব থেকে মুক্তি পেয়েছেন কারণ প্লে অফ শুরুর আগেই তার দল নিজেদের যাত্রা শেষ করে ফেলেছে। এর ফলে এখন কয়েকদিন তার হাতে অবসর আছে।

জানা গিয়েছে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক লন্ডনে পাড়ি দিচ্ছেন সেই অবসর সময় কাটাতে। সেখান থেকে তিনি ফিরে এলে অফিসিয়াল ঘোষণার পাশাপাশি ত্রিপুরার পর্যটন কেন্দ্রগুলিকে নিয়ে বিজ্ঞাপনের শ্যুটিং আরম্ভ করা হবে আগরতলায় গিয়ে। তাদের রাজ্যে ভ্রমন প্রিয় বাঙালিকে টানতে সৌরভকে হাতিয়ার করেছে ত্রিপুরা সরকারের এই অভিনব উদ্যোগ।

খুব ভালো ভাবে ওয়াকিবহাল মহল জানে যে পর্যটনের জন্য ত্রিপুরায় ভালো জায়গার কোনো অভাব নেই। যে কোনও পর্যটকের মনে ডম্বুর হ্রদ, তৃষ্ণা অভয়ারণ্য, ছবিমুড়া, ঊনোকোটি ইত্যাদি জায়গাগুলি দাগ ফেলতে সক্ষম। সৌরভকে হাতিয়ার করে ত্রিপুরা সরকার মরিয়া হয়ে উঠেছে সেই জায়গাগুলোর জনপ্রিয়তা আরও বাড়াতে।

এক বছর আগেই বাংলা ছেড়ে ঋদ্ধিমান সাহা ত্রিপুরা ক্রিকেট দলে যোগ দিয়েছেন এবং গত রঞ্জি ট্রফিতে তার নেতৃত্বে ও পরিচালনায় ত্রিপুরা যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছে। ত্রিপুরার একটি বিশেষ ক্ষেত্রে এক বাঙালির কল্যাণে উন্নতির ঘটনা এটা নতুন কিছু নয়। এবার সৌরভ ক্রিকেটের সাথে না হলেও অন্য ক্ষেত্রের সাথে যুক্ত হয়ে সেই একই কাজ করবেন।

About Author