আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

RCB vs GT: ব্যর্থ কোহলির শতরান, আইপিএলে স্বপ্ন শেষ বেঙ্গালুরুর, মুম্বইকে প্লে-অফে তুলল গুজরাত

শতরান করে আরসিবিকে লড়াই করার জায়গায় পৌঁছে দিয়েছিলেন বিরাট কোহলি। রান তাড়া করতে নেমে কোহলির হাসি মুছে দিলেন শুভমন গিল। পাল্টা শতরান করে জিতিয়ে দিলেন ...

Published on:

শতরান করে আরসিবিকে লড়াই করার জায়গায় পৌঁছে দিয়েছিলেন বিরাট কোহলি। রান তাড়া করতে নেমে কোহলির হাসি মুছে দিলেন শুভমন গিল। পাল্টা শতরান করে জিতিয়ে দিলেন গুজরাত টাইটান্সকে। হার্দিক পাণ্ড্যের দল জেতায় ১৬ পয়েন্ট নিয়ে প্লে-অফে উঠে গেল মুম্বই ইন্ডিয়ান্স।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আইপিএলের অন্যতম সেরা ম্যাচ দেখা গেল রবিবার। মুম্বই এবং বেঙ্গালুরুর মধ্যে কে প্লে-অফের চতুর্থ স্থান দখল করবে তাই নিয়ে লড়াই ছিল। আগের ম্যাচে মুম্বই জেতায় তারা প্লে-অফের দিকে এক পা বাড়িয়েই রেখেছিল। বেঙ্গালুরুকে জিততেই হত। কোহলির শতরানে তারা লড়াকু স্কোরও খাড়া করেছিল। কিন্তু শেষ রক্ষা হল না।

শেষ ওভারে শুরুতেই ১টি নো-বল ও ১টি ওয়াইড বল করেন ওয়েন পার্নেল। সুতরাং, জয়ের জন্য ৬ বলে ৬ রান দরকার ছিল গুজরাটের। প্রথম বলে ছক্কা মেরে গিল ব্যক্তিগত শতরান পূর্ণ করার পাশাপাশি গুজরাটের জয় নিশ্চিত করেন। আরসিবির ৫ উইকেটে ১৯৭ রানের জবাবে ব্যাট করতে নেমে টাইটানস ১৯.১ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৯৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ৫ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জেতে টাইটানস। শুভমন গিল ৫টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৫২ বলে ১০৪ রান করে অপরাজিত থাকেন।

চলতি আইপিএলে নিজের দ্বিতীয় সেঞ্চুরি হাঁকালেন শুভমন গিল। ৫টি বাউন্ডারি ও ৮টি ছক্কার সাহায্যে অপরাজিত থাকলেন ৫২ বলে ১০৪ রান করে। আরসিবির বিরুদ্ধে ম্যাচও জেতালেন দলকে।

About Author
2.