আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

রাজস্থানের কাছে গো-হারা KKR, প্লে-অফে যাওয়ার রাস্তা কার্যত শেষ নীতিশ রানাদের !!

বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং রাজস্থান রয়েলস (RR) মুখোমুখি হয়েছিল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে। প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে হলে কলকাতাকে এই ম্যাচ ...

Updated on:

বৃহস্পতিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্স (KKR) এবং রাজস্থান রয়েলস (RR) মুখোমুখি হয়েছিল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে। প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে হলে কলকাতাকে এই ম্যাচ জিততেই হত। আর রাজস্থানের কাছে এই ম্যাচে হেরে কেকেআরের প্লে অফে যাওয়ার রাস্তা কার্য শেষ হয়ে গেল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এদিন টসে জিতে রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন কেকেআরকে ব্যাটিং করতে পাঠায়। ব্যাটিং করতে নেমে দুই ওপেনারকে শুরুতেই হারিয়ে কেকেআর চাপে পড়ে গিয়েছিল। জেসন রয় ৮ বলে ১০ রান করেছেন অন্যদিকে ১২ বলে ১৮ রান করেছেন গুড়বাজ।

দুই ওপেনারকে পাওয়ার প্লে তে হারালেও অধিনায়ক নীতিশ রানা এবং ভেঙ্কটেশ আইয়ার কেকেআরের রান এগিয়ে নিয়ে যায়। একটা সময় যখন কেকেআরের রান দুর্দান্ত গতিতে এগিয়ে চলেছিল সেই সময় রাজস্থানের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল ব্যাট হাতে জ্বলে ওঠে। তিনি আউট করে দিয়েছিলেন ভেঙ্কটেশ আইআর, নীতিশ রানা, রিঙ্কু সিং, শার্দূল ঠাকুরের মতো চার তারকা ব্যাটসম্যানকে।

চার ওভারে মাত্র ২৫ রান দিয়ে যুজবেন্দ্র চাহাল চারটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়েছিলেন। নির্ধারিত কুড়ি ওভার শেষে চাহাল ১৪৯ রান তুলেছিল। জবাবে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই রাজস্থানের ওপেনার যশস্বী জয়সাওয়াল বিধ্বংসী মেজাজে ব্যাটিং করতে থাকেন। প্রথম তিনটি ওভারেই তিনি কেকেআরের হাত থেকে ম্যাচ ছিনিয়ে নেন।

১৩ বলে হাফ সেঞ্চুরি করে যশস্বী আইপিএলের দ্রুততম হাফ সেঞ্চুরি করলেন। ০ রান করে জস বাটলার আউট হলেও ৪৭ বলে ৯৮ রানের বিধ্বংসী ইনিংস খেলে যশস্বী জয়সাওয়াল কেকেআরকে একা হাতে হারিয়ে দিলেন। এই ম্যাচে হেরে গিয়ে কেকেআরের প্লে অফে যাওয়ার রাস্তা কার্যত শেষ হয়ে গেল।

About Author
2.