আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : একসঙ্গে পথচলার ৯ বছর, বিবাহ বার্ষিকীতে পোস্ট লিটনের স্ত্রীর !!

সবাইকে চমকে দিয়ে লিটন দাস আইপিএলের মাঝ পথেই ছেড়ে চলে গিয়েছিলেন। তিনি সময়ের আগেই আইপিএল ছেড়ে দেওয়াই সমর্থক থেকে শুরু করে ক্লাব কর্তা সকলেই চমকে ...

Updated on:

সবাইকে চমকে দিয়ে লিটন দাস আইপিএলের মাঝ পথেই ছেড়ে চলে গিয়েছিলেন। তিনি সময়ের আগেই আইপিএল ছেড়ে দেওয়াই সমর্থক থেকে শুরু করে ক্লাব কর্তা সকলেই চমকে গিয়েছেন। কেকেআর ছেড়ে দেওয়ার কারণ হিসেবে তিনি তার ব্যক্তিগত কারণ দেখিয়েছেন। অর্থাৎ তিনি আইপিএল ছেড়েছিলেন ব্যক্তিগত কারণ দেখিয়ে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

লিটন দাসের কী ব্যক্তিগত কারণ ছিল? সেটা অবশ্য এখনো জানা যায়নি। আদেও কি তার দেওয়া কারণ সত্যি ছিল কিনা সেটা নিয়ে সমর্থকদের একাংশ প্রশ্ন তুলেছিলেন। বাংলাদেশে গিয়ে লিটন কিছুদিন দলের সাথে সময় কাটিয়ে ইংল্যান্ডে চলে গিয়েছিলেন আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলতে। তবে তিনি এই মাঝের বিরতিতে বিবাহ বার্ষিকী পালন করলেন।

সম্প্রতি একটি পোস্ট করেন লিটন দাসের স্ত্রী সঞ্চিতা। সেখানে দেখা গিয়েছিল দুজনে ইংল্যান্ডে একটি সেলফি তুলেছিলেন। ক্যাপশনে লেখা হয়েছিল, ‘৯ বছর এই পাগল মানুষটার সাথে।’ হ্যাশট্যাগে দেওয়া ছিল ২ মে। তিনি বিবাহ বার্ষিকী বাংলাদেশেই পালন করলেন। এর আগে আইপিএল ছেড়ে দিয়ে লিটন ২৮শে এপ্রিল বাংলাদেশ গিয়েছিলেন।

তিনি আইপিএলে মোট আটটি ম্যাচের জন্য এসেছিলেন। তবে তিনি দলের সাথে ছিলেন পাঁচটি ম্যাচে। এরমধ্যে তিনি একটি ম্যাচে সুযোগ পেয়েছিলেন। এবার তিনি সব থেকে দুর্বল দল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সুযোগ পাওয়ার পরেও ব্যর্থ হয়েছেন। উইকেটের পিছনেও তিনি একটি সহজ সুযোগ হাতছাড়া করেন। তার পরিবর্তে জেসন রয় ভালো খেলে জায়গা করে নিয়েছেন। এর ফলে তাকে বাকি ম্যাচগুলোতে বসে কাটাতে হয়।

আগে থেকে আইপিএল ছেড়ে দেওয়ার কারণে লিটন দাস ক্ষতির মুখে পড়েছে। তার থেকে বিপুল টাকা কেটে নেওয়া হয়েছে। দলের সাথে তিনি যে কটা ম্যাচে ছিলেন তিনি সেই কটি ম্যাচের টাকাই পেয়েছেন। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছিল, প্লেয়ারদের ক্ষতিপূরণ পুষিয়ে দেওয়া হবে। কারণ কোন বাংলাদেশি প্লেয়ার আইপিএলের জন্য পুরো সময় থাকতে পারেনি। সম্প্রতি দিল্লি ক্যাপিটালস ছেড়ে দিয়ে মুস্তাফিজুর রহমান বাংলাদেশ দলের সাথে যোগ দিয়েছিলেন।

About Author
2.