আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : ঘোষণা হলো লিটন দাসের বদলি, ৩১ বলে সেঞ্চুরি হাঁকানো প্লেয়ার পেলেন KKR দলে সুযোগ !!

লিটন দাস দেশে ফিরে গিয়েছেন পারিবারিক কারণ দেখিয়ে। লিটনের বদলে কেকেআর এবার স্কোয়াডে নিল ওয়েস্ট ইন্ডিজের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান জনসন চার্লসকে। বৃহস্পতিবারই কেকেআর খেলতে নামছে ...

Updated on:

লিটন দাস দেশে ফিরে গিয়েছেন পারিবারিক কারণ দেখিয়ে। লিটনের বদলে কেকেআর এবার স্কোয়াডে নিল ওয়েস্ট ইন্ডিজের তারকা উইকেটকিপার ব্যাটসম্যান জনসন চার্লসকে। বৃহস্পতিবারই কেকেআর খেলতে নামছে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। সেদিন সকালেই বড়সড় ঘোষণা করে ফেলল কেকেআর। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

লিটন এই মাসের শুরুতে নাইট রাইডার্স ক্যাম্প ছেড়েছিলেন তার পরিবারের একটি মেডিকেল ইমার্জেন্সিতে যোগ দিতে। তিনি আইপিএল 2023-এ শুধুমাত্র একটি খেলা খেলেছিলেন যা গত বছরের ডিসেম্বরে নিলামে 50 লাখ INR (প্রায় USD 60,000) এ কেনা হয়েছিল। আয়ারল্যান্ডের বিপক্ষে আগামী সপ্তাহে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে বাংলাদেশের হয়ে খেলার জন্যও ডাক পেয়েছেন লিটন । নাইট রাইডার্সের বাকি চারটি ম্যাচের তিনটিতে তিনি মিস করতেন কারণ তারা প্লে অফে জায়গার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে।

ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে নিয়মিত খেলেন জনসন। আইপিএলে অবিক্রিত থেকেছিলেন। তাঁকেই এবার পরিবর্ত হিসাবে নিল কেকেআর। টি-২০’তে সাড়া জাগানো নাম জনসনের। জাতীয় দলের হয়ে ৪১টি টি২০ খেলেছেন। ৯৭১ রান করেছেন। ২০১২ এবং ২০১৬ ওয়েস্ট ইন্ডিজের হয়ে জোড়া বিশ্বকাপ-ও জিতেছেন চার্লস।

চার্লস ওয়েস্ট ইন্ডিজের বাইরে ছয় বছর কাটিয়েছেন , 2022 সালের অক্টোবরে ফিরেছেন এবং তারপর থেকে সাতটি টি-টোয়েন্টি খেলেছেন। মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৯ বলে সেঞ্চুরি করেন তিনি । এটি হবে 34 বছর বয়সী আইপিএলে প্রথম খেলা, যা এর আগে ক্যারিবিয়ান, বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগের অংশ ছিল।

IPL 2023: IPL জয়ের পরেই স্বামীকে প্রণাম! জাদেজা যদিও টেনে নেন বুকে, প্রকৃত হিন্দু সংস্কৃতি! মন্তব্য নেটিজেনদের !!

About Author

Leave a Comment

2.