আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

হার্দিক কি ‘মিথ্যাবাদী’! দলের ক্যাপ্টেনকে প্রকাশ্যে ভুল প্রমাণের চেষ্টা বাংলার ঋদ্ধির, ব্যাপক চাঞ্চল্য !!

ঋদ্ধিমান সাহা (Riddhiman Saha) কার্যত ‘মিথ্যাবাদী’ বলে প্রমাণ করতে চাইলেন নিজের দল গুজরাট টাইটান্সের (GT) ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya)। প্রসঙ্গ কেকেআর বনাম গুজরাট টাইটান্সের ...

Updated on:

ঋদ্ধিমান সাহা (Riddhiman Saha) কার্যত ‘মিথ্যাবাদী’ বলে প্রমাণ করতে চাইলেন নিজের দল গুজরাট টাইটান্সের (GT) ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya)। প্রসঙ্গ কেকেআর বনাম গুজরাট টাইটান্সের মধ্যকার সেই অলৌকিক ম্যাচটি। রিঙ্কু সিংকে (Rinku Singh) রাতারাতি যে ম্যাচটি তারকা থেকে ভবিষ্যতের সুপারস্টারের তকমা দিয়ে দেয়। রিঙ্কুর হাতে পরপর পাঁচটি ছক্কা খাওয়া ইয়াশ দয়ালের (Yash Dayal) অসুস্থতা নিয়ে হার্দিক পান্ডিয়া মন খারাপ করা বার্তা দিয়েছিলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কেকেআরের (KKR) বিরুদ্ধে সেই ম্যাচের পর ইয়াশকে আর মাঠে নামতে দেখা যায়নি। সেই প্রসঙ্গে হার্দিক পান্ডিয়া বললেন, “ও অসুস্থ হয়ে পড়েছিল কেকেআর ম্যাচের পরেই। ইয়াশের সাত-আট কেজি ওজন কমে গিয়েছে। শিবিরের সেই সময় একটা সংক্রামক রোগ ছড়িয়ে পড়েছিল। তারপর ওকে যে ধরনের চাপ সহ্য করতে হয়েছে, এখন ও মাঠে নামার মতো পরিস্থিতিতে নেই। কারোর ক্ষতি বা কারো লাভ বয়ে আনে। আবারো ওকে মাঠে বল হাতে দেখতে পাওয়ার জন্য আগে কিছু সময়ের প্রয়োজন।”

তবে গুজরাটের উইকেট কিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা কার্যত হার্দিক পান্ডিয়ার এই দাবি নস্যাৎ করলেন। ঋদ্ধিমান হার্দিকের মন্তব্যকে উড়িয়ে দিয়ে বললেন, “ওর অসুস্থতার সাথে পাঁচটি ছক্কা হজম করার কোন সম্পর্ক নেই। সেটা কোনভাবেই খেলা সংক্রান্ত বিষয় নয়। ও হিট ফিভারে আক্রান্ত হয়েছে। মোটেই ইয়াশ সুস্থ নেই। কেউ যে এমন পরিস্থিতির সামনে পড়তে পারে। ও সেই দিন ঠিকঠাক জায়গায় ইয়র্কার রাখতে পারেনি। ওকে মানসিকভাবে সুস্থ করার কাজ আমরা সকলেই করে গিয়েছি। এখন ও অনেকটাই ভালো রয়েছে। ওর অসুস্থতার সাথে কোন সম্পর্ক নেই সেই কেকেআর ম্যাচের।”

সেই ম্যাচের বদলা নিতেই এবার ঋদ্ধিমান ইডেনে নামছেন। আবার সেটা বঙ্গ তারকার হোম গ্রাউন্ড। সেই ম্যাচের পুনরাবৃত্তি হওয়ার সম্ভাবনাও ঋদ্ধি পুরোপুরিভাবে উড়িয়ে দিচ্ছেন। তিনি বললেন, “হাজারে, লাখে একবার এইরকম ঘটনা (শেষ ওভারে টানা পাঁচ ছক্কা হাঁকানো) হয়। আসলে দিনটা ইয়াশের নয়, দিনটা রিঙ্কুর ছিল।”

About Author