আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : মাঠে উপস্থিত বুমরাহ, সুস্থ হয়েও খেলছেন না ম্যাচ, নিচ্ছেন কোটি কোটি টাকা !!

চোট পাওয়ার কারণে জসপ্রীত বুমরাহ এবারের আইপিএলে নেই। মুম্বাই ইন্ডিয়ান্স প্রত্যেকটি ম্যাচে তার অনুপস্থিতি অনুভব করছে সেটা বলার অপেক্ষা রাখে না। কিন্তু চোট পাওয়ার কারণে ...

Updated on:

চোট পাওয়ার কারণে জসপ্রীত বুমরাহ এবারের আইপিএলে নেই। মুম্বাই ইন্ডিয়ান্স প্রত্যেকটি ম্যাচে তার অনুপস্থিতি অনুভব করছে সেটা বলার অপেক্ষা রাখে না। কিন্তু চোট পাওয়ার কারণে শেষ পর্যন্ত তার মাঠে নামা সম্ভব হয়নি। মুম্বাই ইন্ডিয়ান্সকে ২২ গজের লড়াইয়ে তিনি সাহায্য করতে পারছেন না। সেই জন্য মাঠের বাইরে থেকে জসপ্রীত বুমরাহ এবার মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে গলা ফাটাতে প্রস্তুত। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে জসপ্রীত বুমরাহ মুম্বাই ইন্ডিয়ান্সকে সমর্থন করতে গ্যালারিতে উপস্থিত হয়েছেন। আর সবাই সেই ছবি দেখেই আপ্লুত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

গত বছরের সেপ্টেম্বর মাস থেকেই জসপ্রীত বুমরাহ মাঠের বাইরে রয়েছেন। কোমড়ের সমস্যার জন্যই ভারতীয় দলের এই তারকা ক্রিকেটার এবারেও মাঠের বাইরে রয়েছেন। দেশের জার্সির পাশাপাশি তিনি এবারের আইপিএলেও খেলতে পারবেন না। সামনেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ রয়েছে। সেখানেও ভারতীয় দলের এই তারকা ক্রিকেটারকে দেখা যাবে না। যদিও শোনা গিয়েছে যে জসপ্রীত বুমরাহ বিশ্বকাপের আগে সুস্থ হয়ে উঠতে পারেন। এদিন জসপ্রীত বুমরাহ মাঠে হাজির হয়েছিলেন রোহিত শর্মাদের আত্মবিশ্বাস বাড়াতে।

২০২২ সালের সেপ্টেম্বর থেকে জসপ্রীত বুমরাহ ভারতীয় দলে নেই

গ্যালারিতে বসেই জসপ্রীত বুমরাহ মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ দেখলেন। ২০২২ সালের সেপ্টেম্বর মাস থেকে ভারতীয় দলের প্রধান তারকা পেসার জসপ্রীত বুমরাহ মাঠের বাইরে রয়েছেন। পিঠের সমস্যার জন্য এশিয়া কাপ শুরু হওয়ার আগেই এই তারকা পেসার ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছিলেন। যদিও তিনি রিহ্যাব সেরে আবারো ভারতীয় দলে ফিরেছিলেন। টি-টোয়েন্টি সিরিজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জসপ্রীত বুমরাহ খেলেছিলেন। কিন্তু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগেই এই তারকা পেসার ছিটকে গিয়েছিলেন। এরপর থেকে আর জসপ্রীত বুমরাহকে ভারতীয় দলের জার্সিতে দেখা যায়নি।

বছরের শুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে তাকে স্কোয়াডে রাখা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত এই তারকা ক্রিকেটার মাঠে নামতে পারেননি। এরপরই জসপ্রীত বুমরার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়। নিউজিল্যান্ডে ভারতীয় দলের এই তারকা ক্রিকেটারের অস্ত্রোপচার সফল হয়েছিল। এরপর তাকে ৪২ দিনের বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছিল। এই চোটের কারণে জসপ্রীত বুমরাহ এবারের আইপিএলে নেই। অবশেষে ভারতীয় শিবিরে স্বস্তির খবর এসেছিল। গত দুই সপ্তাহ আগে থেকেই জসপ্রীত বুমরাহ এনসিএ-তে রিহ্যাব শুরু করে দিয়েছেন। সেই রিহ্যাবের মাঝেই মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ দেখতে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহ।

IPL 2023: IPL জয়ের পরেই স্বামীকে প্রণাম! জাদেজা যদিও টেনে নেন বুকে, প্রকৃত হিন্দু সংস্কৃতি! মন্তব্য নেটিজেনদের !!

About Author

Leave a Comment

2.