আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shahid Afridi: আমাকে শ্বশুর বলে ডাকবে না ! জামাই শাহিনকে কড়া হুঁশিয়ারি শাহিদ আফ্রিদির !!

Shahid Afridi: শাহিদ আফ্রিদি কড়া হুঁশিয়ারি দিলেন জামাই শাহিন শাহ আফ্রিদিকে। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক পরিষ্কার জানিয়ে দিয়েছেন, শাহিন তাকে যেন প্রকাশ্যে শ্বশুর বলে না ডাকেন। ...

Updated on:

Shahid Afridi: শাহিদ আফ্রিদি কড়া হুঁশিয়ারি দিলেন জামাই শাহিন শাহ আফ্রিদিকে। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক পরিষ্কার জানিয়ে দিয়েছেন, শাহিন তাকে যেন প্রকাশ্যে শ্বশুর বলে না ডাকেন। এমন কেন বললেন শাহিদ? বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শাহিদ ও শাহিন পাকিস্তানের একটি চ্যানেলে সাক্ষাৎকার দিচ্ছিলেন। তখনই শাহিদ শাহিনের দিকে তাকিয়ে বললেন, “শোনো, তোমার মুখ থেকে আমি যেন দ্বিতীয় বার শ্বশুর ডাক না শুনি।” শাহিদের মুখে এইরকম কথা শুনে শাহিন প্রথমে ঘাবড়ে যায়। অবশ্য পরে তার মুখে হাসি ফোটে।

শাহিন জানিয়েছেন, কিছুদিন আগে তিনি একটি প্রতিযোগিতা জিতেছেন। শাহিন যেমন পাকিস্তান সুপার লিগ জিতেছেন লাহোর কলন্দর্সের হয়ে, তেমন শাহিদও লেজেন্ডস ক্রিকেট লিগ জিতেছেন এশিয়া লায়ন্সের হয়ে। তাহলে তারা কীভাবে শ্বশুর-জামাই হলেন! এখনো পর্যন্ত তারা দুজনেই ক্রিকেট খেলছেন। সেই জন্যই শাহিদ নিষেধ করেছেন প্রকাশ্যে তাকে শ্বশুর বলতে।

শাহিন জানিয়েছেন, তিনি কতটা শ্রদ্ধা করেন শাহিদকে। শাহিন বললেন, “সবার আগে শাহিদ আমার কাছে একজন অধিনায়ক। ওকে দেখে আমি বড় হয়েছি। আমাকে অনুপ্রাণিত করেছে ওর খেলা। খুব মজা পেতাম ওর ব্যাটিং দেখে। আমি খুব ভাগ্যবান নিজের শশুর হিসাবে এমন একটা লোককে পেয়েছি।”

Shahid Afridi: আবার বাইশ গজ কাঁপালেন বুমবুম আফ্রিদি, গম্ভীরদের বিরুদ্ধে ৩০০-র বেশি স্ট্রাইক রেটে করলেন ৪৩ রান !!

About Author

Leave a Comment

2.