আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

সচিন তেন্ডুলকরের জন্মদিনে বীরেন্দ্র সেহবাগ এভাবেই জানালেন শুভেচ্ছা, ভিডিও ভাইরাল !!

আজ ৫০ তম জন্মদিন উদযাপন করছেন বিশ্ব ক্রিকেটের সবথেকে বড় নাম, সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। আজকের এই দিনে ক্রিকেটে ঈশ্বরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলে না ...

Updated on:

আজ ৫০ তম জন্মদিন উদযাপন করছেন বিশ্ব ক্রিকেটের সবথেকে বড় নাম, সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। আজকের এই দিনে ক্রিকেটে ঈশ্বরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলে না ক্রিকেট বিশ্ব। তাই শুধু নয়, সাধারণ মানুষের পাশাপাশি সচিন তেন্ডুলকরকে বড় বড় প্লেয়াররাও শুভেচ্ছা জানিয়েছে। আজকের এই বিশেষ দিনে তার সহকর্মী এক ক্রিকেটার তাকে এক বিশেষ ধরনের শুভেচ্ছা জানালেন। তিনি আর কেউ নন তিনি হলেন সবার প্রিয় সচিন তেন্ডুলকরের দীর্ঘদিনের ওপেনিং পার্টনার বীরেন্দ্র সেহবাগের (Virendra Sehwag) কাছ থেকে সবথেকে উল্লেখযোগ্য এই শুভেচ্ছাটি এসেছে। তিনি পরিচিত হাস্যকর এবং মজাদার টুইটগুলির জন্য, সেহবাগ সমাজ মাধ্যমে অন্য উপায়ে সচিনকে শুভেচ্ছা জানালেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সোশ্যাল মিডিয়ায় বেশ একটি মজার ভিডিও শেয়ার করেছেন সেহবাগ, সচিনকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর সময় সেহবাগকে দেখা দিয়েছিল শীর্ষাসন যোগা পোজ করতে। মজা করে তিনি বলেছেন যে মাঠে সচিন তাকে যা করার পরামর্শ দিয়েছিলেন সব সময় তিনি তার বিপরীত করতেন।সেহবাগ টুইট করে বললেন, “মাঠে আমাকে আপনি যা বলেছেন সব সময় আমি তার উল্টোটাই করেছি, তাই আপনাকে আজ আমি আইকনিক ৫০ তম জন্মদিনের শুভেচ্ছা শীর্ষাসন করে জানাতে চাই।” এর পাশাপাশি তিনি সচিনকে আরো জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) হলো বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় নাম। ১৯৭৩ সালে ২৪ এপ্রিল মহারাষ্ট্রের মুম্বাইতে লিটিল মাস্টার জন্মগ্রহণ করেন। ১৯৮৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে সচিন আত্মপ্রকাশ করেছিলেন। তার প্রথম ম্যাচটি ছিল পাকিস্তানের বিরুদ্ধে। সচিন তার ক্যারিয়ারে মোট ২০০ টি টেস্ট ম্যাচ খেলে ১৫৯২১ রান করেছিলেন। তিনি এই ফরম্যাটে ৫১টি সেঞ্চুরি করেছিলেন। একই সাথে ওয়ানডেতে ৪৯ টি সেঞ্চুরি এবং ১৮৪২৬ রান করেছিলেন। সামগ্রিক ক্যারিয়ার সম্পর্কে বলতে গেলে, সচিন ৬৬৪ টি ম্যাচ মিলে করেছিলেন ৩৪৩৫৭ রান। তিনি হলেন একমাত্র ব্যাটসম্যান যিনি ১০০টি আন্তর্জাতিক সেঞ্চুরি করেছেন।

About Author
2.