আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : ঠিক যেন সিনেমার মতো, দুবের প্রেম কাহিনী মন জিতলো নেটিজেনদের !!

শিবম দুবে আইপিএল মরশুম শুরু হওয়ার আগেই অস্বস্তিতে ছিলেন। বহু আগে চেন্নাই সুপার কিংসের শিবির শুরু হয়েছে। তবে শুরু থেকে শিবম অনুশীলন করতে পারেননি। শিবম ...

Updated on:

শিবম দুবে আইপিএল মরশুম শুরু হওয়ার আগেই অস্বস্তিতে ছিলেন। বহু আগে চেন্নাই সুপার কিংসের শিবির শুরু হয়েছে। তবে শুরু থেকে শিবম অনুশীলন করতে পারেননি। শিবম গুরুতর চোট পেয়েছিলেন। তার উপর ভরসা রেখেছিলেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শুরুর দিকে কয়েকটি ম্যাচে তিনি রান পাননি। তারপরও তাকে দিয়ে খেলিয়ে যান। শিবমও অধিনায়কের ভরসা রাখেন। আরসিবির বিরুদ্ধে চিন্নাস্বামীতে ব্যাটিং অর্ডারে উপরে পাঠানো হয় তাকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিবম অর্ধশতরানের বিধ্বংসী ইনিংস খেলেন। ম্যাচ শেষে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন। এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংস শিবিরে শিবম হলো অন্যতম ভরসা। এখনো তাকে এই মরশুমে বোলিংয়ে ব্যবহার করা হয়নি। আচ্ছা শিবমের দুনিয়াটা মাঠের বাইরে কেমন? ঠিক যেন সিনেমার মতো তার প্রেম কাহিনি। দীর্ঘদিনের সম্পর্ক এবার বিয়েতে গড়িয়েছে। তাদের একটি সন্তান আছে।

অঞ্জুম খান হলো শিবমের দীর্ঘ সময়ের প্রেমিকা। পড়াশোনা সম্পূর্ণ করেন উত্তরপ্রদেশের আলিগড় ইউনিভার্সিটিতে। অঞ্জন স্নাতক হয়েছেন ফাইন আর্টস নিয়ে। তিনি অভিনয় এবং মডেলিংয়ে আগ্রহী ছিলেন। বলিউডে তিনি কাজ করেছেন। মডেলিংয়ের পাশাপাশি অঞ্জুম হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন। তিনি অভিনয় করেছেন মিউজিক ভিডিওতে। মুসলিম পরিবারের কন্যা অঞ্জুম। তবে শিবম দুবে হিন্দু।

তাদের ভালোবাসায় ভিন্ন ধর্ম অন্তরায় হয়ে দাঁড়ায়নি। পরস্পরের প্রতি দুই পরিবারই সম্মান দেখায়। বিয়ের ক্ষেত্রে দুই পরিবার এমনই সিদ্ধান্ত নেয়। হিন্দু এবং মুসলিম দুটি রীতিকে মেনেই শিবম এবং অঞ্জুম নতুন জীবন শুরু করেন। তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিয়ের সেই ছবি আছে। দীর্ঘ সময়ের প্রেম শিবম এবং অঞ্জুমের। সেটা অবশ্য শুরুতেই প্রকাশ্যে আসেনি। তেমনি দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে আপত্তি না থাকলেও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে হইচই হয়। এই সম্পর্কের বিরুদ্ধে ছিলেন অনেকেই। অবশ্য সেই সমস্ত কথায় দুই পরিবারের মত বদলায়নি। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে আরো বেশি সুখ এসেছে শিবম-অঞ্জুমের জীবনে। তাদের একটি পুত্র সন্তান হয়।

IPL 2023: IPL জয়ের পরেই স্বামীকে প্রণাম! জাদেজা যদিও টেনে নেন বুকে, প্রকৃত হিন্দু সংস্কৃতি! মন্তব্য নেটিজেনদের !!

About Author

Leave a Comment

2.