আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : দিল্লির কাছে হারের জন্য দায়ী কোন নাইট তারকা, ম্যাচ শেষেই আঙুল তুললেন KKR ক্যাপ্টেন রানা !!

হারের জন্য অন্য কেউ নন। দায়ী তিনি নিজেই। দিল্লির কাছে হারের পর কেকেআর ক্যাপ্টেন নীতিশ রানা এমনটাই জানিয়ে দিলেন। ক্যাপ্টেন রানা বৃহস্পতিবার ম্যাচের পর বললেন, ...

Published on:

হারের জন্য অন্য কেউ নন। দায়ী তিনি নিজেই। দিল্লির কাছে হারের পর কেকেআর ক্যাপ্টেন নীতিশ রানা এমনটাই জানিয়ে দিলেন। ক্যাপ্টেন রানা বৃহস্পতিবার ম্যাচের পর বললেন, তার আরো বেশি সময় মিডিল ওভারে ক্রিজে কাটানো উচিত ছিল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রানা ম্যাচের পর বললেন, “আমরা ১৫-২০ কম রান করেছি এই কঠিন পিচে। আমারই উচিত ছিল দায়িত্ব নেওয়া। আরো বেশি সময় ওখানে কাটাতে হতো।”

কেকেআর শেষ ওভারে ম্যাচ টেনে নিয়ে যায় ১২৭ রানের টার্গেট ডিফেন্ড করতে নেমে। রানা বোলারদের কৃতিত্ব দিয়ে বলেছেন, “এই কৃতিত্বটি পুরোটাই বোলারদের প্রাপ্য। আমরা আরো বেশি ভালো করব সামনের ম্যাচগুলোতে আশা করছি। আমরা চেষ্টা করছিলাম দেরি করতে। তবে পাওয়ার প্লেতে ওরা ভালো ব্যাটিং করেছে। ম্যাচের ফারাক ওরা ওখানেই গড়ে দিয়েছে। আমাদের খেলতে হবে একটা দল হিসাবে। যেরকম ভাবে এদিন বোলিং করেছি, আমাদের সেটাই বজায় রাখতে হবে। আমরা যদি এই ছোটখাটো বিষয়গুলো উন্নতি করতে পারি, তাহলে আরো লড়াই দিতে পারব আমরা।”

চলতি সিজনে দিল্লি ক্যাপিটালস প্রথম জয় পেয়েছে। কেকেআরকে হার মানতে হয়েছে চার উইকেটে। প্রথমে বোলিং নিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। দিল্লি বোলারদের বিরুদ্ধে প্রথমে ব্যাটিং করতে নেমে কেকেআর কার্যত হতাশা জনক পারফরম্যান্স করে যায়। নাইটরা স্কোরবোর্ডে ১২৭ রানের বেশি তুলতে পারেনি। দিল্লির হয়ে দুটি করে উইকেট নিয়ে যান আনরিখ নর্জে, কুলদীপ যাদব, ঈশান্ত শর্মা, অক্ষর প্যাটেল।

শেষের দিকে অক্ষর প্যাটেল ১৯ রানে অপরাজিত থেকে জয়ের সীমানায় দলকে পৌঁছে দেওয়ার আগে হাফ সেঞ্চুরি করেন ক্যাপ্টেন ওয়ার্নার। কেকেআরের যার সাথে অভিষেক ঘটিয়ে জেসন রয় টপ স্কোরার হয়েছিলেন। ৩৮ রানের ক্যামিও ইনিংসে আন্দ্রে রাসেল ১২০+ স্কোরে টেনে নিয়ে যেতে সাহায্য করেন কেকেআরকে।

নাইটদের চলতি সিজনের শুরুটা খুব খারাপ হয়নি। তবে হারের হ্যাটট্রিকে আপাতত নাইটরা লিগ টেবিলের নিচের দিকে নেমে গিয়েছে।

About Author
2.