আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : ঈশানকে প্রকাশ্যেই অকথ্য গালিগালাজ শাহরুখ-কন্যার! ভিডিয়োতে ধরা পড়ল সেই মুহূর্ত ভিডিয়োতে ধরা পড়ল !!

হাতে পপকর্ন রয়েছে, আর ওইদিকে ইশান কিষাণ ব্যাট চালাচ্ছেন। তিনি আচমকাই আউট হয়ে গেলেন। আর বাঁধ মানলো না সুহানা খানের উচ্ছ্বাস। ক্যামেরা-লোক তোয়াক্কা না করেই ...

Updated on:

হাতে পপকর্ন রয়েছে, আর ওইদিকে ইশান কিষাণ ব্যাট চালাচ্ছেন। তিনি আচমকাই আউট হয়ে গেলেন। আর বাঁধ মানলো না সুহানা খানের উচ্ছ্বাস। ক্যামেরা-লোক তোয়াক্কা না করেই মুখ থেকে গালাগাল বেরিয়ে পড়ল…. এখন সেই ভাইরাল ভিডিওটি নিয়ে জোর চর্চা চলছে। ঠিক কী ঘটেছিল? আইপিএলের মহামঞ্চে রবিবার কলকাতা ও মুম্বাইয়ের ম্যাচ ছিল। রবিবার ভেঙ্কটেশ আইয়ারের শতরান কলকাতা নাইট রাইডার্সকে বাঁচাতে পারেননি। মুম্বইয়ের ইশান কিষাণ ও সূর্য কুমার যাদবের তেজ ছড়িয়ে পড়েছিল ওয়াংখেড়ে স্টেডিয়ামে। একের পর এক ছক্কা হাঁকিয়ে ইশান মাত্র 21 বলে 50 রান করেন, কিন্তু 58 রান ছুঁতেই একটি ঘটনা ঘটে যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইশান বোল্ড আউট হয়ে যান। তখন স্টেডিয়াম জুড়ে হাইভোল্টেজ ম্যাচে কোলাহল শুরু হয়েছে। ভাইকে নিয়ে খেলা দেখতে আসা সুহানাও আর নিজেকে সামলে রাখতে পারেননি। পপকর্ণ মুখে নিয়েই গালাগালি দিয়ে ফেললেন, ভাইরাল হয়ে যাও ভিডিওটি দেখে সকলে অন্তত এমনটাই মনে করেছেন। এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে নেট মহলে। শাহরুখ কন্যা সমালোচনা সম্মুখীন হলেও অন্তত এই বিষয়ের জন্য অনেকেই তার পাশে দাঁড়িয়েছেন। তাদের যুক্তি অনুযায়ী, “বাবার টিম, তিনিও এতে যুক্ত আছেন, যদি সেই উন্মাদনায় গালি দিয়ে থাকেন, তাহলে সেটা দোষের নয়”। আরো মানুষ মন্তব্য করেছেন, “উনি খেলা বোঝেন এটা ভালো লাগলো। ভালো লাগলো এটা দেখে যে তার বাবার টিমের প্রতি টান আছে। তারকার আগে তিনি একজন মানুষ। তাই এই দোষগুলিকে এড়িয়ে যাওয়া ভালো।”

সুহানা বলিউডে পা রাখতে চলেছেন। সুহানা অভিনয় করছেন জোয়া আখতারের মিউজ়িক্যাল ড্রামা ‘দা আর্চিস’-এ। আরো দুজন তারকা সন্তানের তাতে অভিষেক হচ্ছে। একজন হলেন বনি কাপুর ও শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্থ নন্দা। আর্চিজ় কমিক্সের ভক্ত বিশ্বজুড়ে ছড়িয়ে আছে। আর্চি এই দেশের বাচ্চাদের কাছে অত্যন্ত প্রিয়। ‘দ্য আর্চি’ ছবিটি হিন্দি ভাষায় তৈরি হচ্ছে। জ়োয়া আগেই নিজের instagram থেকে জানিয়েছিলেন সিনেমা হলে নয়, ‘দ্য আর্চি’ ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেই স্ট্রিম করবে। ছবিটি তৈরি হবে টাইগার বেবি ও গ্রাফিক ইন্ডিয়ার ব্যানারে। ছবিটির অন্যতম প্রযোজক হলেন জ়োয়া নিজেই। ওই সিরিজে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকেও দেখা গিয়েছে। এখন সর্বত্র জায়গায় অগস্ত্যার সাথে সুহানা খানের প্রেমের গুঞ্জন ছড়িয়ে রয়েছে।

সম্প্রতি ভাইরাল হয়েছে তাদের একটি ভিডিও। সেখানে সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির প্রেমিকা তানিয়া শ্রফের জন্মদিনের পার্টি ছিল। সেই পার্টিতেই সুহানা হাজির হয়েছিলেন। অগস্থ্য নন্দাও হাজির ছিলেন। আগেই পার্টি থেকে সুহানা বিদায় নিচ্ছিলেন। আর সেই সময়েরই একটি ভিডিও ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে, সুহানাকে গাড়িতে তুলতে এসেছিলেন অগস্ত্য। দুজন দুজনকে জড়িয়ে ধরেন আর সুহানা গাড়িতে ওঠার সময় তার দিকে অগস্ত্য চুমু ছুড়ে দেন। এরপরে গুঞ্জন আরও জোরালো হয়ে উঠেছে। যদিও এখনো পর্যন্ত এই নিয়ে সুহানা মুখ খোলেননি। তিনি আপাতত তার নতুন প্রজেক্ট নিয়ে ব্যস্ত।

IPL 2023: IPL জয়ের পরেই স্বামীকে প্রণাম! জাদেজা যদিও টেনে নেন বুকে, প্রকৃত হিন্দু সংস্কৃতি! মন্তব্য নেটিজেনদের !!

About Author

Leave a Comment