আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat and Dhoni: আরসিবি-সিএসকে ম্যাচ শেষে মাঠের ধারেই খোশমেজাজে আড্ডা দিলেন ধোনি-কোহলি, ভাইরাল ভিডিও

চেন্নাই সুপার কিংস (CSK) IPL 2023-এ আবারও জয়ের পথে ফিরে এসেছে। সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিরুদ্ধে হাই স্কোরিং ম্যাচে চেন্নাই ৮ রানে জিতেছে। সিএসকের ...

Published on:

চেন্নাই সুপার কিংস (CSK) IPL 2023-এ আবারও জয়ের পথে ফিরে এসেছে। সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিরুদ্ধে হাই স্কোরিং ম্যাচে চেন্নাই ৮ রানে জিতেছে। সিএসকের দেওয়া ২২৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে RCB ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২১৮ রান তোলে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

৮ রানে পরাজিত হল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ওভারের শেষ বলে প্রভুদেশাইকে আউট করলেন মাথিসা পথিরানা। শেষ পর্যন্ত ৮ রানে ম্যাচ জিতল চেন্নাই সুপার কিংস। সোমবারের ম্যাচ শেষে এই গভীর আলোচনার ভিডিও, ফের একবার দুই মহাতারকার মধ্যের সম্পর্কের সমীকরণ সকলের সামনে তুলে ধরল। কোহলি নিজের সোশ্যাল মিডিয়াতেও ধোনির সঙ্গে একটি ছবি পোস্ট করেন।

ম্যাচের পর বিরাট কোহলি ও মহেন্দ্র সিংহ ধোনিকে মাঠেই দাঁড়িয়ে খোশমেজাজে দীর্ঘক্ষণ গল্প করতে দেখা যায়। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। দুইজনকেই ভিডিওতে হাসিমুখে একে অপরের সঙ্গে কথা বলতে দেখা যায়। প্রসঙ্গত, ধোনি ও কোহলির মধ্যেকার সম্পর্ক বরাবরই মিষ্টিমধুর। কোহলি বারংবার ধোনির প্রতি নিজের শ্রদ্ধা, সম্মানের কথা জানিয়ে এসেছেন। মুশকিল সময়ে যে ধোনিই তাঁর পাশে দাঁড়িয়েছিলেন, সে কথাও বলেছিলেন তিনি।

About Author
2.