আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

কোহলিকে উলটো ‘আনফলো’ করে কড়া জবাব দিলেন সৌরভ !!

এখন দা-কুমড়োর মতো সম্পর্ক বিরাট কোহলির (Virat Kohli) সাথে সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly)। সেটি এই দুটি ঘটনায় বোঝা যাচ্ছে। শনিবার আইপিএলে বেঙ্গালুরু-দিল্লি (RCB vs DC) ...

Updated on:

এখন দা-কুমড়োর মতো সম্পর্ক বিরাট কোহলির (Virat Kohli) সাথে সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly)। সেটি এই দুটি ঘটনায় বোঝা যাচ্ছে। শনিবার আইপিএলে বেঙ্গালুরু-দিল্লি (RCB vs DC) ম্যাচ শেষ হওয়ার পর দুটি দলের শুভেচ্ছা বিনিময়ে সৌরভ কোহলিকে এড়িয়ে গেছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইনস্টাগ্রাম থেকে কোহলি আগেই সৌরভকে ‘আনফলো’ করেছেন। ভারতের সাবেক অধিনায়ক ও বিসিসিআই প্রধান ‘আনফলোড’ হওয়ার পরেও তিনি ফলো করে চলছিলেন কোহলিকে। এবার সৌরভ পাল্টা দিলেন। ভারতের সাবেক এই অধিনায়ক এবার কোহলিকে ‘আনফলো’ করেছেন।

যখন বিসিসিআই প্রধান ছিলেন সৌরভ তখন এই দুজনের সম্পর্কের অবনতি ঘটে। নিজের ওয়ানডে অধিনায়কত্ব হারানোর পিছনে কোহলি সৌরভকে দায়ী করেন। কোহলি ভারতের টি-টোয়েন্টি সংস্করণের অধিনায়কত্ব ছেড়ে দেন ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর। এর কয়েকদিন পর কোহলিকে ওয়ানডের নেতৃত্ব থেকে সরিয়ে দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

সেই সময় সৌরভ বলেছিলেন, ওয়ানডে অধিনায়কত্ব কোহলিকে না ছাড়তে বিসিসিআই অনুরোধ করেছিল। কিন্তু সেটি তিনি মানেননি। এর ফলে সাদা বলের ক্রিকেটের জন্য কোহলিকে আর অধিনায়ক না রাখা সিদ্ধান্ত নেন নির্বাচকেরা। তবে কোহলি এর উত্তর দিয়েছিলেন। তিনি বলেছিলেন, তার সাথে নাকি বিসিসিআই কথা না বলেই তাকে ওয়ানডে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে।

অনেকটা অভিমান করে কোহলি স্বেচ্ছায় ২০২২ সালের জানুয়ারি মাসের টেস্টের অধিনায়কত্বও ছেড়ে দেন। গত বছরের অক্টোবর মাসে সৌরভকে সরিয়ে দেওয়া হয় বিসিসিআই প্রধানের চেয়ার থেকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে কোহলিকে সৌরভের ‘এড়িয়ে যাওয়ার’ দৃশ্যটি ছড়িয়ে পড়ে। ভারতের একাধিক সংবাদ মাধ্যমের খবরে একদিন পর বলা হয়, দিল্লি-ব্যাঙ্গালুরু ম্যাচের আগের দিন পর্যন্ত সৌরভ কোহলির ইনস্টাগ্রামের ‘ফলোর’ তালিকায় ছিলেন।

কিন্তু রবিবার দেখা গেছে, সাবেক বিসিসিআই সভাপতি আর সেই তালিকায় নেই। সৌরভের ইনস্টাগ্রামের ‘ফলোর’ তালিকায় যদিও কোহলি আগের মতোই বহাল ছিলেন। কিন্তু সৌরভ ‘আনফলো’ করায় দুজনের মুখ দেখাদেখি বন্ধ হয়ে গেল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

About Author
2.