আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : অবশেষে KKR-এ বাঙালি না নেওয়ার অপবাদ ঘুচিয়ে বাংলার এই সুপারস্টার নেওয়ার পথে শাহরুখের দল !!

আইপিএল শুরু হতে না হতেই কেকেআর শিবির জোড়া ধাক্কায় বিদ্ধ হয়েছে। প্রথমে লোয়ার ব্যাকে ইনজুরির কারণে ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার ছিটকে গিয়েছেন। তারপর আন্তর্জাতিক সূচি এবং ...

Updated on:

আইপিএল শুরু হতে না হতেই কেকেআর শিবির জোড়া ধাক্কায় বিদ্ধ হয়েছে। প্রথমে লোয়ার ব্যাকে ইনজুরির কারণে ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার ছিটকে গিয়েছেন। তারপর আন্তর্জাতিক সূচি এবং পারিবারিক সমস্যার কথা স্বীকার করে আইপিএল থেকে সাকিব আল হাসান নাম প্রত্যাহার করে নিয়েছেন। কেকেআর সাকিবের জায়গায় ২৪ ঘন্টা আগেই জেসন রয়কে সই করিয়েছিল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এবার স্পোর্টস ক্রীড়ার প্রতিবেদনে বলা হয়েছে, বাংলা রঞ্জি ট্রফির তারকা সুদীপ ঘরামিকে নেওয়া হবে শ্রেয়স আইয়ারের জায়গায়। আরসিবি ম্যাচের আগে সুদীপকে কেকেআর ট্রেনিংয়ে দেখা গিয়েছে। তিনি নেটে আন্দ্রে রাসেলের বোলিংয়ের সামনে ব্যাটিংও করেন। ডেভিড ওয়াইজের সাথে।

বৃহস্পতিবারের পর কেকেআর ১৪ই এপ্রিল ইডেনে দ্বিতীয় হোম ম্যাচ খেলবে, সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে। সেই ম্যাচের আগেই নাইট রাইডার্স ম্যানেজমেন্ট সুদীপকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে।

২০১৯-২০ সিজনে প্রথম শ্রেণীর ক্রিকেটে বাংলার হয়ে সুদীপ রঞ্জি ট্রফির ফাইনালে অভিষেক ঘটান। যেমন নিয়মিত অংশ নিয়েছেন বাংলার বয়স ভিত্তিক ক্রিকেটে তেমনি সুদীপ ইরানি ট্রফিতে অবশিষ্ট ভারতীয় দলের স্কোয়াডেও ছিলেন।

অভিষেকের পরেই ধারাবাহিকভাবে বাংলার হয়ে ভালো খেলেছিলেন তিনি। প্রথম শ্রেণি এবং লিস্টে এবং টি-টোয়েন্টিতে যথাক্রমে ১৭, ৫ এবং ৬ টি ম্যাচ খেলেছেন। তার ১১৮২, ৩৭১ এবং ১২৪ রান সংখ্যা তিন ধরনের ক্রিকেটে। প্ৰথম শ্রেণি এবং লিস্ট-এ ক্রিকেটে তার ৪২.২১ এবং ৭৪.২০ আকর্ষণীয় ব্যাটিং গড়। দুই ফরম্যাট মিলিয়ে তার সর্বোচ্চ রান হলো ১৮৬ এবং ১৬২। ১১৫.৮৮ স্ট্রাইক রেট নিয়ে টি-টোয়েন্টিতে ব্যাটিং করেছেন। সব মিলিয়ে প্ৰথম শ্রেণি এবং লিস্ট-এ ক্রিকেটে তিনি এখন হাফডজন সেঞ্চুরি, আটটি হাফসেঞ্চুরির মালিক।

বহুদিন ধরে কেকেআরের বিরুদ্ধে অভিযোগ আছে যে ফ্র্যাঞ্চাইজি বাঙালি ক্রিকেটারদের সুযোগ দেয় না। বাংলার ভূমিপুত্র অভিষেক পোড়েলকে সই করিয়েছেন বাংলার আকাশদীপ, শাহবাজ আহমেদ, ঋদ্ধিমান সাহা এমনকি দিল্লি ক্যাপিটালস সদ্য পন্থের জায়গায়। এবার কেকেআর সেই অপবাদ ঘুচিয়ে সত্যি সত্যি বাংলার তারকাকে নেয় কিনা, এবার সেটাই দেখার।

About Author
2.