আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023: ‘বিপক্ষের সেরা অস্ত্রকে পালটা দেয়’, ঔদ্ধত্যের সঙ্গে আর্চারকে মার কোহলি, মুগ্ধ DK !!

জোফ্রা আর্চার, জোফ্রা আর্চার, জোফ্রা আর্চার – ইংল্যান্ডের তারকা পেসার মুম্বাই ইন্ডিয়ান্সের নয়নের মণি হয়ে উঠেছেন 2022 সালের আইপিএলের মেগা নিলামের পর থেকে। কেউ কেউ ...

Updated on:

জোফ্রা আর্চার, জোফ্রা আর্চার, জোফ্রা আর্চার – ইংল্যান্ডের তারকা পেসার মুম্বাই ইন্ডিয়ান্সের নয়নের মণি হয়ে উঠেছেন 2022 সালের আইপিএলের মেগা নিলামের পর থেকে। কেউ কেউ মনে করেছিলেন যে আর্চার বল করতে নামলেই প্রতিপক্ষ ব্যাটাররা একেবারে দাঁড়াতেই পারবে না। কিন্তু রবিবার চিন্নস্বামীতে সেটা হয় না। বিরাট কোহলি পুরোপুরিভাবে ইংরেজ পেসারকে শাসন করলেন। শুধু শাসন করেছেন এমনটা নয়, চরম ঔদ্ধত্যের সাথে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) তারকা খেলোয়াড় আর্চারকে বেধড়ক মারেন। যা দেখে বিরাটের সতীর্থ দীনেশ কার্তিক মুগ্ধ হয়ে গিয়েছেন। তিনি বললেন, এটাই হলো বিরাট কোহলি। তিনি মুখিয়ে থাকেন প্রতিপক্ষের সেরা অস্ত্রকে পালটা দেওয়ার জন্য। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রবিবার আইপিএলের প্রথম ম্যাচে মুম্বাইকে গুঁড়িয়ে দেওয়ার পর বিরাটের বিষয়ে ডিজিটাল সম্প্রচারকারী জিয়ো সিনেমায় কার্তিককে প্রশ্ন করা হয়। যে বিরাট অপরাজিত ৮২ রান করেছেন ৪৯ বলে। তিনি আর্চারের বিরুদ্ধে যেভাবে খেললেন, সেটা কি আগে থেকেই ঠিক করে রাখা হয়েছিল, তা জানতে চাওয়া হয়। কার্তিক বললেন, “দেখুন, এটাই হল বিরাট কোহলি। চিহ্নিত করে রাখে প্রতিপক্ষ শিবিরের সেরা অস্ত্রকে। আর (বিরাট) সেই অস্ত্রকেই পালটা দেওয়ার পথে হাটে। একটি বার্তা দিতে চায়।”

এছাড়াও আরসিবি তারকা ব্যাটার ও উইকেট কিপার বললেন, ‘(রবিবার যেমন) স্টেপ-আউট করে বিরাট মিড-অফের উপর বাউন্ডারি ফেলে দিয়েছে। খুব বেশি খেলোয়াড় এটা বলতে পারবে না যে জোফ্রা আর্চারের বলে তারা স্টেপ-আউট করে কভারের উপর দিয়ে মেরেছে। পুল শট যে মেরেছে,(ওটাও অসাধারণ)। যেভাবে ও শাসন করেছে, তাতে স্পষ্ট ছিল একটি বার্তা – আমি এখানে আছি এবং কিছু একটা করে দেখাতে চাই দলের হয়ে। আজ (রবিবার) মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে জোফ্রা প্রথম ম্যাচ খেলল। যেভাবে বিরাট ওকে খেলেছে, তাতে আত্মবিশ্বাস বেড়ে যাবে মাঠের বাইরে থেকেই।’

যা বলেছেন কার্তিক, এক বিন্দুও বাড়িয়ে বলেননি। রবিবার বিরাট পুরোপুরি শাসন করেছেন আর্চারকে। একটি হাফ-চান্স দিয়েছিলেন প্রথম বলে। ব্যস, শেষ ওখানেই। তারপর চরম ঔদ্ধত্যের সাথে আর্চারকে খেলেন। চার মেরেছিলেন দ্বিতীয় বলে। স্টেপ-আউট করে পঞ্চম বলে ছক্কা হাঁকান। পরে বিরাট আরও একটি চার এবং ছক্কা মারেন আর্চারকে। সব মিলিয়ে আর্চারের ১৭ টি বল খেলে ২৮ রান করেছিলেন।

IPL 2023: IPL জয়ের পরেই স্বামীকে প্রণাম! জাদেজা যদিও টেনে নেন বুকে, প্রকৃত হিন্দু সংস্কৃতি! মন্তব্য নেটিজেনদের !!

About Author

Leave a Comment

2.