আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023: বুমরার পরিবর্ত হিসেবে কেকেআরের প্রাক্তন ক্রিকেটারকে দলে নিল মুম্বাই ইন্ডিয়ান্স !!

চোট পাওয়ার কারণে ভারতীয় ক্রিকেট দলের তারকা ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ(Jasoprit Bumrah) দীর্ঘদিন ধরে ক্রিকেটের বাইরে রয়েছেন। চোট পাওয়ার কারণে প্রশ্ন উঠেছিল বুমরার আইপিএল খেলা ...

Updated on:

চোট পাওয়ার কারণে ভারতীয় ক্রিকেট দলের তারকা ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ(Jasoprit Bumrah) দীর্ঘদিন ধরে ক্রিকেটের বাইরে রয়েছেন। চোট পাওয়ার কারণে প্রশ্ন উঠেছিল বুমরার আইপিএল খেলা নিয়ে। চোট পাওয়ার কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ এবারের আইপিএল (IPL 2023) থেকে ছিটকে গিয়েছেন, বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বুমরাহ ছিটকে যাওয়ার পর কোনো বোলারকে এতদিন পর্যন্ত দলে না নিলেও এবার মুম্বাই ইন্ডিয়ান্স (MI) বুমরার পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করল। বুমরার পাশাপাশি দিল্লি ক্যাপিটালসের (DC) অধিনায়ক ঋষভ পন্থ (Rishabh pant) এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। কয়েকদিন আগেই তার পরিবর্তে হিসেবে দিল্লি ক্যাপিটালস দলে নিয়েছে বাংলার তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান অভিষেক পোড়েলকে (Abhishek Porel)।

জসপ্রিত বুমরাহের পরিবর্ত ক্রিকেটার হিসাবে এবার মুম্বাই ইন্ডিয়ান্স সন্দীপ ওয়ারিয়রকে (Sandeep warrior) দলে নিয়েছে। অর্থাৎ বুমরার পরিবর্ত হিসেবে এবারের আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সন্দীপ ওয়ারিয়রকে বোলিং করতে দেখা যাবে।

সন্দীপ ওয়ারিয়র আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB) হয়ে। তবে তিনি বেঙ্গালুরুর হয়ে কোন ম্যাচ খেলতে পারেননি। আর তারপর আরসিবি থেকে তিনি কলকাতা নাইট রাইডার্স (KKR) দলে যোগ দিয়েছিলেন।

২০১৯ সালে কলকাতা নাইট রাইডার্স (KKR) তাকে কিনেছিল। ২০১৯ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত এই তিন বছর তিনি আইপিএল খেলছেন কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে কিন্তু তার পারফরম্যান্সে ধারাবাহিকতার অভাব থাকায় তিনি সেভাবে সুযোগ পাননি। অবশেষে তাকে কেকেআর ছেড়ে দেয়। বুমরার পরিবর্তে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) ৫০ লক্ষ টাকার বিনিময়ে সন্দীপ ওয়ারিয়রকে দলে নিয়েছে।

IPL 2023: চোখ বন্ধ, চুপটি করে বসে ডাগ-আউটে; জাদেজা IPL জেতানোর পর ধোনির প্রতিক্রিয়া ভাইরাল !!

About Author

Leave a Comment

2.