আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : এবি ডি ভিলিয়ার্স ও সূর্যকুমার যাদবকে নিয়ে বোমা ফাটালেন সিক্সার কিং যুবরাজ সিং, করলেন এই বেফাঁস মন্তব্য !!

সূর্য কুমার যাদবের কাছে গত বছরটা একটা স্বপ্নের মতো কেটেছে। ভারতীয় টি-টোয়েন্টি দলে এই তারকা ক্রিকেটার নিজেকে অপরিহার্য করে তুলেছেন। ক্রিকেট ভক্তদের তার ব্যাটিং দেখে ...

Updated on:

সূর্য কুমার যাদবের কাছে গত বছরটা একটা স্বপ্নের মতো কেটেছে। ভারতীয় টি-টোয়েন্টি দলে এই তারকা ক্রিকেটার নিজেকে অপরিহার্য করে তুলেছেন। ক্রিকেট ভক্তদের তার ব্যাটিং দেখে এবি ডি ভিলিয়ার্সের ব্যাটিংয়ের কথা মনে পড়ে গিয়েছে। বড় প্রতিযোগিতা গুলিতে তিনি ধারাবাহিকতা দেখাতে ব্যর্থ হলেও তিনি আইসিসির বিচারে গোটা বছরে তার ধারাবাহিক পারফরম্যান্সের জন্য ২০২২ সালের বর্ষসেরা টি-টোয়েন্টি ক্রিকেটার হিসেবে নির্বাচিত হয়েছেন। কিন্তু টি-টোয়েন্টিতে স্কাই যতটা গুরুত্বপূর্ণ, ঠিক ততটাই তিনি ব্যর্থ ওডিআই ফরম্যাটে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি অতীতে শ্রেয়স আইয়ার চোট পাওয়ার কারণে ওডিআই ফরম্যাটে তিনি ধারাবাহিকভাবে সুযোগ পেয়েছিলেন। সিরিজে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনি মনে রাখার মতো উল্লেখযোগ্য কিছু করতে পারেননি। আর সিরিজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মনে রাখার মতো তিনি যা করেছেন সেটাই তাকে লজ্জা দেবে। সম্প্রতি তিন ম্যাচের ওডিআই সিরিজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলকে ২-১ ব্যাবধানে হারতে হয়েছে।এই হারের সবথেকে বড় কারণ গুলির মধ্যে একটি হলো সূর্য কুমার যাদবের মিডিল অর্ডারের পারফরম্যান্স।

তিনি তিনটি ওডিআইতে প্রথম বলে আউট হয়ে ড্রেসিংরুমে ফেরেন। এর আগে টানা তিন ম্যাচে গোল্ডেন ডাক করার লজ্জা কোন ভারতীয় ক্রিকেটারের নামের পাশে ছিল না। এরপর টি-টোয়েন্টি বাদে সূর্যকুমার যাদবের উপর অন্য ফরম্যাটে ভরসা করার মতো কোনো মানে খুঁজে পাচ্ছেনা।

ম্যানেজমেন্ট অনেক যোগ্য ক্রিকেটারকে বঞ্চিত করে তাকে যথাযথ সুযোগ দিয়ে চলেছে। কিন্তু তার উপর যে ভরসাটা করেছিল তার দাম তিনি দিতে পারছেন না। অনেকেই মনে করছেন তাকে পুরোপুরি ভাবে ওডিআই বিশ্বকাপের আগে দল থেকে ছেঁটে ফেলে তার জায়গায় অন্য যোগ্য ক্রিকেটারদের সুযোগ দিতে। কিন্তু তাদের সাথে ভারতের ওডিআই ক্রিকেটের কিংবদন্তি যুবরাজ সিং একমত পোষণ করেন না।

About Author
2.