আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘মরে গেলেও বিশ্বকাপ ফাইনালে বল করতাম’, শাহিন আফ্রিদিকে একহাত নিলেন শোয়েব আখতার !!

টি-টোয়েন্টি বিশ্বকাপ গত নভেম্বর মাসে শেষ হয়ে গিয়েছে। এবারে ইংল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে। বিশ্বকাপ শেষ হওয়ার পর তিন মাস পেরিয়ে গিয়েছে, তবে এখনো পর্যন্ত ...

Updated on:

টি-টোয়েন্টি বিশ্বকাপ গত নভেম্বর মাসে শেষ হয়ে গিয়েছে। এবারে ইংল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে। বিশ্বকাপ শেষ হওয়ার পর তিন মাস পেরিয়ে গিয়েছে, তবে এখনো পর্যন্ত পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতারের মাথা থেকে বিশ্বকাপের ভূত নামেনি। এবার শাহীন আফ্রিদির বিশ্বকাপে নেওয়া একটি সিদ্ধান্ত নিয়ে তাকে আবারো একবার শোয়েব আখতার কটাক্ষ করলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পাকিস্তান এবং ইংল্যান্ড মুখোমুখি হয়েছিল এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে। সেই ম্যাচে আফ্রিদি পুরো চার ওভার খেলা হয়ে যাওয়ার পরেও বল করেননি। তার চোট লেগেছিল। কিন্তু আফ্রিদির মতে পাকিস্তানের বাঁহাতি পেসারের উচিত ছিল চোট নিয়েও বল করা।

READ MORE : ফিটনেসের বিষয়ে বিরাটকে দেখে শিখুক রোহিত, আর্জি কপিল দেবের !!

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চোট পাওয়ার কারণে শাহীন আফ্রিদি বেশ কয়েক মাস ধরে ২২ গজের বাইরে ছিলেন। চোট সারিয়ে উঠে তিনি বিশ্বকাপে কাম ব্যাক করেছিলেন। তবে তিনি হাঁটুতে গুরুতর চোট পেয়েছিলেন বিশ্বকাপ ফাইনাল ম্যাচ চলাকালীন তার ফলে আফ্রিদি ফাইনালে নিজের কোটা সম্পূর্ণ করতে পারেনি। তিনি মাত্র দু ওভার বোলিং করেছিলেন ফাইনালে। আফ্রিদি নিজের কোটার সম্পূর্ণ ওভার বল করতে না পারার ফলে ইংল্যান্ড ফাইনালে খুব সহজেই রান তুলে নিয়েছিল। আর তার জন্যই আখতার আফ্রিদিকে কটাক্ষ করেছিলেন।

এদিন আফ্রিদি বললেন, “হাতে আর মাত্র ১২ মিনিট বাকি। শাহীনের কাছে দেশের নায়ক হয়ে ওঠার সুযোগ ছিল। প্রতিবার বল করার সময় পড়ে গেলেও আবারো উঠে দাঁড়াতে হতো। আমি হলে সেটাই করতাম। খেলার সময় ইঞ্জেকশন, ব্যথা কমানোর ওষুধ নিয়ে নিতাম। বিশ্বকাপ হাত থেকে বেরিয়ে যাওয়ার থেকে ভালো হতো মরে গেলে।” আখতার এছাড়াও বললেন,“আমার হাঁটু ভেঙ্গে গেলেও সেটা সারানো সম্ভব ছিল কিন্তু বিশ্বকাপ জয়ের সুযোগ আর ফেরানো যায় না। আমি হলে এই অবস্থায় বল করতাম।”

READ MORE : প্রাতরাশের টেবিলে মুখোমুখি দুই বাঁহাতি, ২২ বছরের পুরনো ঘায়ে নুন ছেটালেন সৌরভ !!

About Author
2.