আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“ওয়ানডে ক্রিকেটে আমিই সেরা, কোহলি আমার পরে”, হাস্যকর দাবি অখ্যাত পাক ক্রিকেটারের !!

এই মুহূর্তে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি(Virat Kohli) বর্তমান ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান। ঝুড়িঝুড়ি রেকর্ড রয়েছে বিরাট কোহলি ঝুলিতে। সেঞ্চুরি নিরিখে বিরাট কোহলি রয়েছেন কিংবদন্তি ...

Updated on:

এই মুহূর্তে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি(Virat Kohli) বর্তমান ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান। ঝুড়িঝুড়ি রেকর্ড রয়েছে বিরাট কোহলি ঝুলিতে। সেঞ্চুরি নিরিখে বিরাট কোহলি রয়েছেন কিংবদন্তি শচীন তেন্ডুলকারের পরেই। শচীনের সাথে অনেকেই বিরাটের তুলনা করে বসেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্তমান বিশ্বের তিনজন সেরা ক্রিকেটার কেউ যদি বেছে নেন তাহলে বিরাট কোহলির নাম সেখানে অবশ্যই থাকবে। সেই বিরাট কোহলির থেকেই পাকিস্তানের এক অনামী ক্রিকেটার নিজেকে এগিয়ে রাখলেন।

এই মুহূর্তে ৩৪ বছর বয়স বিরাট কোহলির কিন্তু বিরাট কোহলি এই বয়সে নিজের ফিটনেস যেভাবে বজায় রেখেছেন এবং যেমন পারফরম্যান্স করে চলেছেন তাতে তিনি পিছনে ফেলে দেবেন অনেক তরুণ ক্রিকেটারকে। ইতিমধ্যেই কোহলি আন্তর্জাতিক ক্রিকেটে ২৫ হাজারেরও বেশি রান করে ফেলেছেন।

পাকিস্তানের ৩৬ বছর বয়সী অখ্যাত ক্রিকেটার খুররম মঞ্জুর দাবি করেছে, অনেক ভালো ক্রিকেটের তিনি বিরাট কোহলির থেকে। তার থেকে সব সময় ভারতের সুপারস্টার বিরাট কোহলি পিছনেই থাকবেন।

এদিন ক্ষুররম মঞ্জুর একটি ইউটিউব চ্যানেলে বললেন, “প্রথম ১০ জন ক্রিকেটারের মধ্যে বিরাট কোহলি আছেন কিন্তু ওয়ানডে ফরম্যাটের সেরা ক্রিকেটার আমি। গড়ে ছয় ইনিংসে বিরাট কোহলি একটি করে সেঞ্চুরি করে, আমি একটি করে সেঞ্চুরি করি ৫.৬৮ ইনিংসে গড়ে। ওর থেকে আমার খেলার ধরন অনেক ভালো। আমার পরে থাকবে কোহলি।”

উল্লেখ্য, ১৬ টি টেস্ট মিলে খুররম তার ক্যারিয়ারে ৮১৭ রান করেছেন, ২৮.১৭ গড়ে। সাতটি ওয়ানডে মিলে ২৩৬ রান করেছেন ৩৩.৭১ গড়ে এবং ১১ রান করেছেন তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলে।

About Author
2.