আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“তৈরি থাকো ভারত! পাঁচ স্পিনার নিয়ে আসছি…”, ভারতকে হুঁশিয়ারি দিলেন অজি অধিনায়ক প্যাট কমিন্স !!

আর এক মাসেরও কম সময় হাতে, তার মধ্যে অস্ট্রেলিয়া ভারত সফরে আসছে। অস্ট্রেলিয়া তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলেছে ভারত সফরে এসে। আর অস্ট্রেলিয়া ক্রিকেট ...

Updated on:

আর এক মাসেরও কম সময় হাতে, তার মধ্যে অস্ট্রেলিয়া ভারত সফরে আসছে। অস্ট্রেলিয়া তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলেছে ভারত সফরে এসে। আর অস্ট্রেলিয়া ক্রিকেট দল এখন থেকেই এই টেস্ট সিরিজকে ঘিরে নিজেদের তৈরি করতে শুরু করেছে। অন্যদিকে শক্তিশালী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মোকাবিলা করার জন্য ভারতও তৈরি। ভারত ঘরের মাঠে কতটা শক্তিশালী ভালো করেই জানে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কমিন্স জানেন যে ভারতের পিচে স্পিনাররা বাড়তি সাহায্য পায়। আর সেই কারণে তারা মহড়া শুরু করে দিলে ভারত সফরের আগে থেকেই।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখনো বেশ কয়েকদিন বাকি ভারত সফর। তবে তার আগেই অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কমিন্স রোহিত শর্মা এবং বিরাট কোহলিদের হুশিয়ারি দিলেন। তিনি জানিয়েছেন ভারতের মোকাবিলা করার জন্য একজন, দুজন নয় ইতিমধ্যে তাদের পাঁচজন স্পিনার তৈরি হয়েছে। রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টেস্ট ম্যাচের পর প্যাট কমিন্স সাংবাদিক সম্মেলনে এসে জানিয়েছেন, “আমরা ভারতের বিরুদ্ধে বড় সিরিজ খেলতে চলেছি। এই ধরনের সিরিজের চাপ থাকে জানি। তাই সমস্ত ধরনের বিকল্প আমরা খোলা রাখতে চাই। বরাবর ভারতের পিচ স্পিন সহায়ক, তাই আমরা ভারতে খেলতে যাব একজন, দুজন নয় পাঁচ জন স্পিনার নিয়ে।”

এছাড়াও প্যাট কমিন্স জানিয়েছেন, “নাথান লায়নের মতো অভিজ্ঞ স্পিনার আমাদের কাছে আছে। বিশ্বের বিভিন্ন পিচে যিনি নিজের বলের ঘূর্ণি দেখিয়েছে। ভারতের পিচে আমাদের বোলিং বিভাগকে লাথানই নেতৃত্ব দেবে। এছাড়াও আমরা দলে নিয়েছি অ্যাশটন আগারকে। অন্যদিকে রয়েছে মার্নাস লাবুশানে, ট্রেভিস হেড এবং স্টিভ স্মিথের মতো পার্ট-টাইম স্পিনাররা।”

About Author
2.