আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

চিটিং করে জিতবে টিম ইন্ডিয়া’, বর্ডার গাভাস্কার ট্রফি নিয়ে অযৌক্তিক মন্তব্য স্টিভ স্মিথের !!

আগামী ৯ ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে ভারত বনাম অস্ট্রেলিয়া ৪ টেস্ট ম্যাচের বর্ডার গাভাস্কার সিরিজ। ভারতের মাটিতে হতে যাওয়া এই সিরিজের প্রথম ম্যাচটি নাগপুর ...

Updated on:

আগামী ৯ ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে ভারত বনাম অস্ট্রেলিয়া ৪ টেস্ট ম্যাচের বর্ডার গাভাস্কার সিরিজ। ভারতের মাটিতে হতে যাওয়া এই সিরিজের প্রথম ম্যাচটি নাগপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এদিকে ভারতীয় দলকে অস্ট্রেলিয়া দলের সহ অধিনায়ক স্টিভ স্মিথ ভয় পাচ্ছেন বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যেই ক্রিকেট বিশেষজ্ঞ ও ক্রিয়া প্রেমীদের তিনি কু-মন্তব্য করে চমকে দিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্ডার গাভাস্কার ট্রফি নিয়ে স্টিভ স্মিথের বক্তব্য :-

আর মাত্র চার দিন বাকি বর্ডার গাভাস্কার ট্রফি শুরু হতে। সিরিজের জন্য অস্ট্রেলিয়া দলের তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথ নিজেকে প্রস্তুত করছেন। কিন্তু তিনি ভারতকে কোন একটি দিক থেকে ভয় পাচ্ছেন বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত,news.com.au-তে স্মিথ একটি বিবৃতি দিয়েছেন। তিনি সেখানে বললেন, “এটি একটি বিশাল টেস্ট সিরিজ ভারতে, আমি কখনো সেখানে জিতিনি এবং সত্যি খুব কঠিন সেখানে খেলা। এটি একটি বড় চ্যালেঞ্জ আমাদের কাছে।” ইতিমধ্যেই ব্যাট হাতে স্টিভ স্মিথের বেশ ভালো অনুশীলন লক্ষ্য করা গেছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কিছুদিন আগে সেঞ্চুরি করে সতর্ক বার্তা দিয়েছেন প্রতিপক্ষকে।

ভারতীয় পিচকে নিয়ে স্টিভ স্মিথের বিবৃতি :-

এরপর ভারতীয় পিচকে নিয়ে স্মিথ বললেন, “আমরা শুধুমাত্র দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে ইংল্যান্ডের সঙ্গে, কিন্তু কোন অনুশীলন ম্যাচ ভারতের রাখেনি। শেষবার যখন আমরা ভারতে খেলেছিলাম তখন সেখানে একটি ঘাসের উইকেট পেয়েছি, এটি একটি অপ্রাসঙ্গিক। আমরা চেষ্টা করব ভালো প্রশিক্ষণের সুবিধা নেওয়ার। বল এরপর পিচে যা করার তা করবে।” স্মিথের মনে হয়েছে ভারত তাদের দেশের পিচ নিয়ে প্রতারণা করে বলে।

ভারতের স্কোয়ার্ড সিরিজের জন্য :-

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, কেএস ভরত, অক্ষর প্যাটেল, রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাত, শ্রেয়স আইয়ার, রবি চন্দ্র অশ্বিন, কুলদীপ যাদব, ঈশান কিষান এবং সূর্যকুমার যাদব।

অস্ট্রেলিয়ার স্কোয়ার্ড সিরিজের জন্য :-

প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভ স্মিথ, অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, ক্যামেরন গ্রিন, পিটার হ্যান্ডসকম্ব, ট্র্যাভিস হেড, মারনাস লাবুশ্যাগনে, নাথান লিয়ন, ল্যান্স মরিস, টড মারফি, ম্যাথিউ রেনশা। , মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার, জোশ হ্যাজেলউড, উসমান খাজা এবং অ্যালেক্স কেরি।

About Author
2.