আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“আমার খেলায় কোন পরিবর্তন হবে না…”, নিলামে বিরাট অর্থ পাওয়ার পর মুখ খুললেন গ্রীন !!

কোচিতে ২৩ ডিসেম্বর আইপিএলের মিনি নিলাম হয়ে গেল। আর এই নিলামে অস্ট্রেলিয়ার তরুণ অলরাউন্ডার ক্যামেরন গ্রীন বিশ্ব রেকর্ড করলেন। আইপিএলের ইতিহাসে গ্রীন হলেন দ্বিতীয় সর্বোচ্চ ...

Updated on:

কোচিতে ২৩ ডিসেম্বর আইপিএলের মিনি নিলাম হয়ে গেল। আর এই নিলামে অস্ট্রেলিয়ার তরুণ অলরাউন্ডার ক্যামেরন গ্রীন বিশ্ব রেকর্ড করলেন। আইপিএলের ইতিহাসে গ্রীন হলেন দ্বিতীয় সর্বোচ্চ দামি ক্রিকেটার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিলামে তীব্র লড়াই করে অস্ট্রেলিয়ার তরুণ অলরাউন্ডার ক্যামেরন গ্রীনকে শেষ পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স দলে নিয়েছে। গ্রীনকে দলে নেওয়ার জন্য নিলামে দিল্লি ক্যাপিটালস, আরসিবি এবং মুম্বাই ইন্ডিয়ান্স লড়াই করেন। শেষ পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স ক্যামেরন গ্রীনকে ১৭ কোটি ৫০ লক্ষ টাকার বিনিময়ে দলে নিতে সক্ষম হয়।

এবার ক্যামেরন গ্রীন আইপিএল নিলাম নিয়ে মুখ খুললেন। ক্যামেরন গ্রীন দক্ষিণ আফ্রিকার সাথে অস্ট্রেলিয়ার টেস্ট ম্যাচ শুরুর আগে বললেন, “এখনো ক্রিকেটে আমি সেরকম বিরাট কিছু করিনি যে এত বিরাট পরিমাণ অর্থ পাব আইপিএল নিলামে।”

এদিন অস্ট্রেলিয়া এবং সাউথ আফ্রিকার মধ্যে টেস্ট সিরিজ শুরু হয়েছে। আর এই টেস্ট সিরিজের প্রথম ইনিংসে ক্যামেরন গ্রীন বল হাতে অসাধারণ পারফরম্যান্স করেন। এই টেস্ট ম্যাচে খেলতে নেমে ক্যামেরন গ্রীন ৫ উইকেট নিয়েছেন। গ্রীনের এই দুর্দান্ত বোলিংয়ের সুবাদে অস্ট্রেলিয়া ১৮৯ রানে দক্ষিণ আফ্রিকাকে অলআউট করে দেয়।

বল হাতে এই ম্যাচে অসাধারণ পারফরম্যান্স করার পর ক্যামেরন গ্রীন আইপিএল নিলাম প্রসঙ্গে বললেন,“সত্যি কথা বলতে ক্রিকেটে আমি এখনো তেমন কিছু করিনি আইপিএল নিলামে যার কারণে এত বিরাট পরিমাণ অর্থ পাব। তবে যাই হয়ে যাক না কেন নিলামে খুব বেশি পরিবর্তন আসবে না আমার খেলায়। আগেও আমি যেভাবে খেলতাম সেভাবেই এখনো খেলবো।”

About Author