আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আইপিএলের টাকায় কি করবেন! জবাবে ভক্তদের হৃদয় ছুঁয়ে দিলেন বাংলার পেসার মুকেশ কুমার !!

ইতিমধ্যেই ২০২৩ আইপিএল মরশুমের মিনি নিলাম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। যথেষ্ট পয়সা খরচ করা হয়েছে কয়েকজন ক্রিকেটারের উপর। বাংলা স্পিডস্টার মুকেশ কুমার সেই তালিকায় আছেন। তিনি ...

Updated on:

ইতিমধ্যেই ২০২৩ আইপিএল মরশুমের মিনি নিলাম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। যথেষ্ট পয়সা খরচ করা হয়েছে কয়েকজন ক্রিকেটারের উপর। বাংলা স্পিডস্টার মুকেশ কুমার সেই তালিকায় আছেন। তিনি এই সুযোগ পেয়েছেন ঘরোয়া ক্রিকেটের চোখ ধাঁধানো পারফরম্যান্সের কারণে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তাকে দিল্লি ক্যাপিটালস দলে ৫.৫ কোটি টাকায় সই করিয়েছে। এই পরিস্থিতিতে সুবিশাল একটা বাড়ি এবং দামি গাড়ি কেনার ইচ্ছা যে কোন মধ্যবিত্ত ক্রিকেটারের মনের মধ্যে আসবে। কিন্তু যখন মুকেশ কুমার কে জিজ্ঞাসা করা হয় যে তিনি কী করতে চান এত টাকা নিয়ে? তিনি জবাবে যা বললেন, তা সকলের হৃদয় এক কথায় ছুঁয়ে গেল।

মুকেশ কুমার বলেন,‘আমি খুব খুশি আগামী আইপিএলের জন্য দিল্লি ক্যাপিটালস আমাকে দলে নিয়েছে। আমি আশা করেছিলাম যে, এবার আমাকে ঠিক কোনও না কোনও ফ্র্যাঞ্চাইজি তাদের দলে নেবে। আর তার থেকেও একটা বড় স্বস্তির কথা হল, হাতে আমি অনেকটাই টাকা পেলাম। আমি কোনো ভালো জায়গা থেকে এই টাকা দিয়ে মায়ের চিকিৎসা করাতে পারবো।’

মুকেশ কুমার এর মা বহু দিন ধরে ভুগছেন ফুসফুসে সংক্রমণের কারণে। এই পরিস্থিতিতে অপারেশন করানো হতে পারে তার। বাংলার এই পেসার বললেন যে ভালো কোন জায়গা থেকে এই বিপুল পরিমাণ টাকা দিয়ে মায়ের চিকিৎসা করাতে পারবেন।

আপনাদের এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে মুকেশ কুমার ছোটবেলা থেকেই দারিদ্রতার সাথে লড়াই করে বড় হয়ে উঠেছেন। তার বাবা ট্যাক্সি চালাতেন কলকাতায়। তার বাবা ২০১৯ সালে মারা যান।

মাত্র ২০ লাখ টাকা মুকেশ কুমারের বেস প্রাইস ছিল। কিন্তু তিনি যথেষ্ট ভালো পারফরম্যান্স করেছিলেন গোটা মরশুমে ঘরোয়া ক্রিকেটে।

তাকে নিয়ে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি দর কষাকষি করেছিল। শেষ পর্যন্ত দিল্লি ক্যাপিটালস বেস প্রাইস থেকে ২৭গুণ বেশি টাকা দিয়ে মুকেশ কুমারকে নিজেদের দলে টেনে নেয়।

এবার এনরিক নোর্খিয়া, ইশান্ত শর্মা, লুঙ্গি এনগিডির বিশ্বমানের পেসাররা দিল্লি ক্যাপিটালস দলের বোলিং ডিপার্টমেন্টকে যে আরও শক্তিশালী করবে, কোনও সন্দেহ নেই তা নিয়ে।

তবে ঋষভ পন্থ এই দলকে নেতৃত্ব দেবেন। পৃথ্বী শ এবং ডেভিড ওয়ার্নারের মতো ক্রিকেটারও দলে আছেন।

About Author
2.