আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘ফিক্সার হয়ে গেলেন প্রধান নির্বাচক…’ শাহিদ আফ্রিদিকে কটাক্ষ তারই সতীর্থ দানিশ কনেরিয়ার !!

২০২২ সালে এমন কিছু ঘটনা পাকিস্তান ক্রিকেটে ঘটেছে যা ক্রিকেট বিশ্ব সারা জীবন মনে রাখবে। পাকিস্তান পরাজিত হয়েছে জিম্বাবুয়ের মতো দুর্বল দলের কাছে। এছাড়াও পাকিস্তান ...

Updated on:

২০২২ সালে এমন কিছু ঘটনা পাকিস্তান ক্রিকেটে ঘটেছে যা ক্রিকেট বিশ্ব সারা জীবন মনে রাখবে। পাকিস্তান পরাজিত হয়েছে জিম্বাবুয়ের মতো দুর্বল দলের কাছে। এছাড়াও পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান রামিজ রাজা ভারতের বিরুদ্ধে বারবার সুর চড়িয়েছেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রামিজ রাজাকে ভারতীয় বোর্ডের সাথে বারবার বিবাদে জড়িয়ে যাওয়ার কারণে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান পদ থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে। নাজাম শেঠি নতুন পিসিবি প্রধান নির্বাচিত হয়েছেন রামিজ রাজাকে সরিয়ে দেওয়ার পর। এছাড়াও ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে ৩-০ ব্যবধানে টেস্ট সিরিজ পরাজয়ের পর প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার শাহিদ আফ্রীদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন নির্বাচক প্রধান হিসেবে মনোনীত করা হয়েছে।

ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান পদে রামিজ রাজাকে তিনি বসিয়েছিলেন। বর্তমানে পাকিস্তানের প্রধানমন্ত্রী আর ইমরান খান নেই, স্বাভাবিকভাবেই ইমরান খানের সাথে সাথে রামিজ রাজার চেয়ার চলে গেল।

ইমরান খানের পরবর্তী সময়ে একজন জার্নালিস্ট নাজাম শেঠি পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান হলেন। সেই সাথে প্রাক্তন পাকিস্তানি অলরাউন্ডার শাহিদ আফ্রীদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন নির্বাচক প্রধান হিসেবে মনোনীত করা হয়েছে।

আর শাহিদ আফ্রিদি নির্বাচক প্রধান হওয়ার পরই তাকে নিয়ে আফ্রিদিরই প্রাক্তন সতীর্থ তথা পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কনেরিয়া কটাক্ষ করলেন। এইদিন আফ্রিদির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দানিশ কনেরিয়া লিখেছেন, “আজ পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এক সময় বল টেম্পারিং করা ক্রিকেটার।” সেই সাথে তিনি বেশ কিছু হাসির ইমোজিও দিয়েছেন।

About Author