আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে একসাথে খেলতে চান না রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়া !!

T20 World Cup 2024: ভারতীয় দলের নির্বাচকরা খুব শীঘ্রই আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারেন। এদিকে, ...

Updated on:

T20 World Cup 2024: ভারতীয় দলের নির্বাচকরা খুব শীঘ্রই আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারেন। এদিকে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং IPL 2024-এ মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্বকারী তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) মধ্যে বিবাদের বিষয়ে বড় খবর বেরিয়ে আসছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যা ভক্তদের মধ্যে খুব দ্রুত আলোচনা করা হচ্ছে, যখন এমন আপডেটও আসছে যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) 2024 T-20 বিশ্বকাপের স্কোয়াডের বাইরে থাকতে পারেন। আমরা এই বিষয়ে আরও বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি।

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে রিপোর্ট আসছে যে দুই খেলোয়াড়ের মধ্যে বিবাদ রয়েছে। কয়েকদিন আগে, একটি প্রতিবেদন বেরিয়েছিল, যেখানে বলা হয়েছিল যে T-20 বিশ্বকাপ 2024-এর স্কোয়াড নির্বাচনের জন্য টিম ইন্ডিয়ার নির্বাচক অজিত আগারকার, কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মার মধ্যে একটি বৈঠক হয়েছিল এবং তারা হার্দিককে বল করার নির্দেশ দেওয়া হয়েছিল। IPL 2024 এর সময় নিয়মিত।

Hardik Pandya
Hardik Pandya

যদিও রোহিত শর্মা এ ধরনের বৈঠককে ভুল বলেছেন। এখন এমন রিপোর্ট আসছে যে হার্দিক পান্ডিয়া নিয়মিত বোলিং না করা এবং খারাপ ব্যাটিংয়ের কারণে 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডের বাইরে থাকতে পারেন।

ভক্তরা ভারতীয় দলের তারকা খেলোয়াড় হার্দিক পান্ড্যকে ট্রোল করছেন, যিনি IPL 2024-এ রোহিত শর্মার জায়গায় মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করছেন, যখন তার অধিনায়কত্বও প্রচুর সমালোচিত হচ্ছে। যেখানে একজন খেলোয়াড় হিসেবে হার্দিক পান্ডিয়ার পারফরম্যান্সও ছিল খুবই সাধারণ। ৯ ম্যাচে ব্যাট করে ১৯৭ রান করেছেন তিনি।

বোলিংয়ের সময় তিনি মাত্র ৪ উইকেট নিতে পারলেও তিনি অত্যন্ত ব্যয়বহুল বলে প্রমাণিত হন। তার সাধারণ পারফরম্যান্সের দিকে তাকিয়ে, অধিনায়ক রোহিত শর্মার সাথে বিবাদের খবরের পরে, ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে তিনি 2024 T-20 বিশ্বকাপের জন্য দলের বাইরে থাকতে পারেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: “খারাপ লাগছে…” T20 বিশ্বকাপের দলে রিংকু সিং সুযোগ না পেতেই উত্তাল হয়ে উঠলো সোশ্যাল মিডিয়া, সমর্থকরা উগড়ে দিলেন ক্ষোভ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.