আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বিশ্বকাপ জিতে বাঁধভাঙা উল্লাস, কাপ হাতে ড্রেসিংরুমে উদ্দাম নাচ মেসির, ভাইরাল ভিডিও !!

বর্তমানে আর্জেন্টিনার তারকা লিওলেন মেসি ফুটবল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। দীর্ঘদিন ধরে ক্লাব ফুটবলে তার পারফরম্যান্স আপামর ফুটবলপ্রেমীদের মুগ্ধ করেছে। ফুটবলার হিসেবে এতদিন পর্যন্ত বিভিন্ন ...

Updated on:

বর্তমানে আর্জেন্টিনার তারকা লিওলেন মেসি ফুটবল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। দীর্ঘদিন ধরে ক্লাব ফুটবলে তার পারফরম্যান্স আপামর ফুটবলপ্রেমীদের মুগ্ধ করেছে। ফুটবলার হিসেবে এতদিন পর্যন্ত বিভিন্ন ট্রফি জিতলেও লিও মেসির বিশ্বকাপ জেতা হয়নি। তবে এবার লিও মেসি বিশ্বকাপ জয়ীদের তালিকায় নাম লেখালেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

২০১৪ ফুটবল বিশ্বকাপের ফাইনালে উঠলেও লিও মেসির স্বপ্নভঙ্গ হয়েছিল জার্মানির কাছে হেরে। তবে ২০২২ এ এসে এবার মেসি আর স্বপ্নভঙ্গ হতে দিল না। ফ্রান্সকে বিশ্বকাপের ফাইনালে টাইব্রেকারে হারিয়ে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতে নিল।

রবিবার বিশ্বকাপের ফাইনালে লিও মেসি আর্জেন্টিনাকে এগিয়ে দিয়েছিল প্রথমে পেনাল্টি থেকে গোল করে। আর তারপর ডি মারিয়া ব্যবধান বাড়ায় অনবদ্য গোল করে। প্রথমার্ধেই আর্জেন্টিনা ২-০ ব্যবধানে এগিয়ে যায়। তবে দ্বিতীয়ার্ধে ফ্রান্স ধীরে ধীরে খেলায় ফিরতে থাকে। ফ্রান্সকে সমুদায় ফিরে আয় কিলিয়ান এমবাপের অদম্য প্রচেষ্টা।

ম্যাচ নির্ধারিত সময়ে ২-২ ব্যবধানের ড্র হওয়ার কারণে ম্যাচ অতিরিক্ত সময়ে গড়ায়। অতিরিক্ত সময়ে গোল করে লিও মেসি আর্জেন্টিনাকে এগিয়ে দেয়। তবে কিলিয়ান এমবাপে আবারো আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পথে বাঁধা হয়ে দাঁড়ালেন। আবারো গোল করে এমবাপে ফ্রান্সকে সমতায় ফেরালেন। টাইব্রেকারে ম্যাচ গড়ায়। ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতে নেয়।

আর এই জয়ের ফলে মেসির জীবনের শেষ বিশ্বকাপ খেলতে নেমে বিশ্বকাপ জেতা হয়ে গেল। আর তাই ম্যাচের পরে মেসি আর নিজের আনন্দ ধরে রাখতে পারলেন না। ড্রেসিংরুমে গিয়ে তিনি কাপ হাতে টেবিলে উঠে নাচতে থাকেন। সেই ভিডিও ভাইরাল হয়েছে।

About Author
2.