আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

৬,৬,৬,৬,৬,৬,৬ রঞ্জি ট্রফিতে ঝড়ো ইনিংসের পরেও দলে জায়গা না পাওয়ায় তোলপাড় সৃষ্টি করলেন সঞ্জু স্যামসন

টিম ইন্ডিয়া থেকে বারবার বাদ পড়ায় হতাশ হয়ে রঞ্জি ট্রফি খেলার সিদ্ধান্ত নেন সঞ্জু। তিনি কেরলের অধিনায়ক হিসেবেই মাঠে নেমেছেন। তবে তিনি আশা করছেন, রঞ্জির ...

Published on:

টিম ইন্ডিয়া থেকে বারবার বাদ পড়ায় হতাশ হয়ে রঞ্জি ট্রফি খেলার সিদ্ধান্ত নেন সঞ্জু। তিনি কেরলের অধিনায়ক হিসেবেই মাঠে নেমেছেন। তবে তিনি আশা করছেন, রঞ্জির এই পারফরম্যান্স দিয়েই তিনি শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ড সিরিজের জন্য জাতীয় দলের দরজায় কড়া নাড়তে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে তিনি আশা করছেন, রঞ্জির এই পারফরম্যান্স দিয়েই তিনি শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ড সিরিজের জন্য জাতীয় দলের দরজায় কড়া নাড়তে। ঘরোয়া ক্রিকেটে ভালো খেলেই নির্বাচক কমিটিকে প্রভাবিত করতে চাইছেন তিনি।

আইপিএলের আগে শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার সঙ্গে খেলবে ভারত। আর এই সিরিজগুলোয় সুযোগ পাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন সঞ্জু স্যামসন। যে কারণে রঞ্জিতে নিজেকে প্রমাণ করতে মরিয়া হয়ে উঠেছেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ থেকে বাদ পড়ার পর, সঞ্জু ঘরোয়া ক্রিকেট খেলার সিদ্ধান্ত নেন।

এই ম্যাচটি হচ্ছে ঝাড়খণ্ড ও কেরালার মধ্যে। ঝাড়খণ্ডের বিরুদ্ধে খেলার সময়, সঞ্জু জোরালো ব্যাটিং করেছিলেন এবং হাফ সেঞ্চুরিও করেছিলেন। দয়া করে বলুন যে সঞ্জু স্যামসনকে টিম ইন্ডিয়াতে একটানা সুযোগ দেওয়া হচ্ছে না। স্কোয়াডে থাকা সত্ত্বেও প্লেয়িং 11-এ সুযোগ পাচ্ছেন না তিনি, যার কারণে অনেক অভিজ্ঞরাও বিস্মিত।

মঙ্গলবার ঝাড়খন্ড এবং কেরালার মধ্যে এলিট গ্রুপ সি ম্যাচ খেলা হচ্ছে যেখানে উইকেটরক্ষক-ব্যাটসম্যান সঞ্জু স্যামসন দ্রুত ব্যাটিং করছেন। ৭০ বলে ২ চার ও ৬ ছক্কায় হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। বিশেষ ব্যাপার হল প্রায় ৩ বছর পর লাল বলের ক্রিকেট খেলতে মাঠে নামেন সঞ্জু এবং আসার সঙ্গে সঙ্গেই দ্রুত হাফ সেঞ্চুরি করেন। চা বিরতি পর্যন্ত সঞ্জু ৭৮ বলে ৬টি ছক্কা-৩টি চারের সাহায্যে ৫৭ রান করেছেন।

About Author
2.