আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

পরপর ক্যাচ মিস, মাঠের মধ্যেই রাহুল-সুন্দরের উপর রেখে আগুন অধীনায়ক রোহিত শর্মা !!

রবিবার ভারত এবং বাংলাদেশ মুখোমুখি হয়েছিল তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে। এই ম্যাচে টস হেরে ভারত ৫০ ওভার সম্পূর্ণ ব্যাটিং করতে পারেনি প্রথমে ...

Updated on:

রবিবার ভারত এবং বাংলাদেশ মুখোমুখি হয়েছিল তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে। এই ম্যাচে টস হেরে ভারত ৫০ ওভার সম্পূর্ণ ব্যাটিং করতে পারেনি প্রথমে ব্যাটিং করে। ৪১.২ ওভারে মাত্র ১৮৬ রানেই ভারতের ইনিংস শেষ হয়ে যায়। একমাত্র কে এল রাহুল ভারতের হয়ে বড় রান করেন। রাহুল ৭৩ রান করেন। বাংলাদেশ জবাবে ব্যাট করতে নেমে ১৩৬ রানের ৯ উইকের হারিয়ে একটা সময় চাপে পড়ে গিয়েছিল। সেই সময় মনে হয়েছিল ভারত অনায়াসে এই ম্যাচ জিতে যাবে। তবে ম্যাচ জয় থেকে ভারতকে আটকে দিল ম্যাচে একাধিক ফিল্ডিং মিস করে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শেষ উইকেটে মুস্তাফিজুর রহমানের সাথে মেহদী হাসান ৫১ রানের দুর্দান্ত পার্টনারশিপ করেন। আর বাংলাদেশকে এই পার্টনারশিপই ম্যাচ জিতিয়ে দেয়। মেহেদীর একাধিক ক্যাচ এই ম্যাচে ভারতীয় ফিল্ডাররা মিস করে, যার ফলে ভারত অধিনায়ক রোহিত শর্মাকে মাঠের মধ্যে রাগারাগি করতে দেখা যায়।

শার্দূল ঠাকুর বোলিং করতে আসেন বাংলাদেশের ইনিংসের ৪৩ তম ওভারে। সেই ওভারে বাংলাদেশের মেহেদী হাসান তৃতীয় বলে ক্যাচ তুলে দেয়। ভারতের উইকেট রক্ষক কে এল রাহুল বলের কাছে পৌঁছে গিয়েছিল কিন্তু ক্যাচ মিস করেন তিনি। সেই সময় অধিনায়ক রোহিত শর্মা খুব রেগে গিয়েছিলেন, তবে তিনি নিজের রাগ মাঠের মধ্যে প্রকাশ করেননি।

মেহদী হাসান তারপরের বলে আবারও ক্যাচ তুলে দেন থার্ড ম্যানের কাছে। থার্ড ম্যানে দাঁড়িয়ে থাকা ওয়াশিংটন সুন্দর এর কাছে বল চলে যায়। কিন্তু বলটি সুন্দর দেখতেই পাননি এবং একটা সহজ ক্যাচ তিনি মিস করেন। এতেই অধিনায়ক রোহিত শর্মা রেগে যায় এবং সুন্দরকে তিনি মাঠের মধ্যেই ইশারায় বকাঝকা করেন। ভারতকে হারিয়ে দিল এই দুটি ক্যাচ মিস করে। ভারত সিরিজে পিছিয়ে গেল প্রথম ম্যাচ হেরে। এখন ভারতকে শেষ দুটি ম্যাচ জিততে হবে ওয়ানডে সিরিজ জিততে হলে।

About Author
2.