আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sanju Samson: সঞ্জু স্যামসনের দুর্দান্ত ইনিংস বৃথা গেল, প্রথম ম্যাচে ভারতকে 9 রানে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা !!

Sanju Samson: প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকা ভারতকে 9 রানে হারিয়েছে। তবে ভারতের হয়ে সঞ্জু স্যামসাং 63 বলে অপরাজিত 86 রান করেন, কিন্তু তার সত্বেও 40 ...

Updated on:

Sanju Samson: প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকা ভারতকে 9 রানে হারিয়েছে। তবে ভারতের হয়ে সঞ্জু স্যামসাং 63 বলে অপরাজিত 86 রান করেন, কিন্তু তার সত্বেও 40 ওভারে 8 উইকেটে মাত্র 240 রান করতে পারে ভারতীয় দল। দক্ষিণ আফ্রিকার 249 রানের জবাবে ভারতীয় দল ব্যাট করতে এসে শুরুটা খুবই খারাপ ছিল। শিখর ধাওয়ান ও শুভমান গিল সস্তায় আউট হন। এছাড়া বিশেষ কিছু করতে পারেননি, ঈশান কিষাণ ও ঋতুরাজ গায়কওয়াদ। তবে শ্রেয়াস আইয়ার ও সঞ্জু স্যামসন দুর্দান্ত ইনিংস খেললেও জেতাতে পারেননি ভারতীয় দলকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

37 বলে শ্রেয়াস আইয়ার 50 রান করেন। 37 বলে 20 রান করেন ঈশান কিষাণ এবং ঋতুরাজ গায়কওয়াদ 19 রান করেন 42 বলে। কাগিসো রাবাদা দক্ষিণ আফ্রিকার হয়ে 8 ওভারে 36 রান দিয়ে 2 উইকেট নেন। যেখানে তিনটি সাফল্য পেয়েছে লুঙ্গি এনগিদি। এছাড়া একটি করে সাফল্য পেয়েছেন ওয়েন পার্নেল, কেশব মহারাজ ও তাবরেজ শামি।

এর আগে দক্ষিণ আফ্রিকার দল টস হেরে প্রথমে ব্যাট করতে এসে 40 ওভারে 4 উইকেটে 249 রান করে। দক্ষিণ আফ্রিকার মিডিল অর্ডার ব্যাটসম্যান ডেভিড মিলার ও হেনরি ক্লাসেন দুর্দান্ত ইনিংস খেলেন। 63 বলে ডেভিড মিলার 75 রান করেন। তিনি ইনিংসে পাঁচটি 4 ও তিনটি 6 মারেন। একই সাথে হেনরি ক্লাসেন 65 বলে 74 রান করেন। হেনরি ক্লাসেন 6টি চার এবং 2টি ছক্কা হাঁকান তার ইনিংসে। এছাড়া 54 বলে কুইন্টন ডি কক 48 রান এবং 42 বলে 22 রান করেন জানেমান মালান।

একই সময়ে ভারতের হয়ে ফাস্ট বোলার শার্দুল ঠাকুর 2 খেলোয়াড়কে আউট করেন 8 ওভারে 35 রানে। যেখানে 8 ওভারে 39 রান দিয়ে কুলদীপ যাদব 1 উইকেট নেন। রবি বিষ্ণোইয়ের 8 ওভারে 69 রান করে দক্ষিণ আফ্রিকার দল। তবে একটি সাফল্য পেয়েছেন এই বোলার। কোন সাফল্য আসেনি মোহাম্মদ সিরাজের 8 ওভারে 49 রান দিলেও। আমির খানের কথা বলতে গেলেও, এই ফাস্ট বোলার সাফল্য পাননি 8 ওভারে 51 রান দিলেও।

Sanju Samson: সুযোগ হাতছাড়া করলেন সঞ্জু স্যামসন, টি-টোয়েন্টি বিশ্বকাপে পাবেন না সুযোগ !!

About Author

Leave a Comment

2.