আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ফুটবল খেলা দেখতে গিয়ে উদ্দাম ড্যান্স দিলেন নোরা ফাতেহি, তুমুল ভাইরাল ভিডিও

বলিউডে বোল্ড লুকের জন্য যিনি সবসময় চর্চায় থাকেন, তিনি হলেন নোরা ফতেহি (Nora Fatehi)। তিনি নিজের অভিনয় দক্ষতার এবং নাচের মাধ্যমে দর্শকদের মন জয় করে ...

Published on:

বলিউডে বোল্ড লুকের জন্য যিনি সবসময় চর্চায় থাকেন, তিনি হলেন নোরা ফতেহি (Nora Fatehi)। তিনি নিজের অভিনয় দক্ষতার এবং নাচের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তিনি বর্তমানে সকলের কাছে ক্রাশ মেটিরিয়াল বলা চলে।২০১৫ সালে বিগ বসে তাকে প্রথম একজন প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই অভিনেত্রী যে শুধুমাত্র হিন্দি ছবিতে কাজ করেছেন তা নয়, তিনি বহু তামিল ও তেলেগু ছবিতে অভিনয় করেছেন। প্রথমদিকে বলিউডে তাঁর খ্যাতি একজন নৃত্য পরিবেশনকারী হিসাবেই ছিল। ‘সত্যমেব জয়তে’ (Satyameva Jayate) সিনেমার ‘দিলবার’ গানের হাত ধরে তিনি জনপ্রিয়তা লাভ করেন। পরবর্তীকালে ‘স্ট্রিট ডান্সার’ (Street Dancer) সিনেমাতে পার্শ্ব চরিত্রে অভিনয় করার মাধ্যমে তাঁর অভিনয় জীবনের যাত্রা শুরু হয়। বর্তমানে ইঁনি অভিনয়ের পাশাপাশি আইটেম সং-এর সাথে নাচ, বোল্ড লুকের জন্যও তিনি জনপ্রিয়।

কানাডা থেকে নোরা ফতেহির বলিউডের যাত্রা সহজ ছিল না। বলিউডের ছবির প্রতি তার প্রবল আকর্ষণ ছিল। একটা সময়ে মুম্বাইতে এসে তাকে যথেষ্ট কষ্ট করতে হয়েছিল। কিন্তু নিজের মনের জোড়ে সামান্য টাকায় মুম্বাইয়ের মতো শহরে থেকে নিজের পরিচয় তৈরি করেন। নিজের চেষ্টার মাধ্যমে তিনি এখন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী। স্যোশাল মিডিয়াতেও নোরা যথেষ্ট অ্যাক্টিভ। তিনি স্যোশাল মিডিয়াতে নানা রকম ছবি বা ভিডিও পোস্ট করেন। তিনি ছবি পোস্ট করলে লাইকের বন্যা বয়ে যায় বলা যায়। তাঁর ছবি দেখে মুগ্ধ হন সকলে।

সম্প্রতি স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়েছে। যে ভিডিওটিতে দেখা গেছে ওয়ার্ল্ড কাপ অ্যান্থেমের সাথে নাচ করছেন নোরা। আসলে ভিডিওটি ২০২২ ফিফা ওয়ার্ল্ড কাপের। স্টেডিয়ামে ওয়ার্ল্ড কাপ অ্যান্থেমের বাজতে শুরু করলে নোরা অবাক হয়ে যান এবং এরপরেই তিনি নাচতে শুরু করেন। বর্তমানে এই ভিডিওটি স্যোশাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ভীষণভাবে।

About Author
2.