আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

চোট পেয়ে বাংলাদেশ সিরিজ থেকে ছিটকে দিলেন সামি, দলে এলেন এই ধ্বংসাত্মক বোলার

বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ শুরু হওয়ার আগেই জোর ধাক্কা খেল ভারতীয় ক্রিকেট দল। দলের অভিজ্ঞ পেস বোলার মহম্মদ সামি চোটের কারণে একদিনের সিরিজ ...

Published on:

বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ শুরু হওয়ার আগেই জোর ধাক্কা খেল ভারতীয় ক্রিকেট দল। দলের অভিজ্ঞ পেস বোলার মহম্মদ সামি চোটের কারণে একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন। জানা গিয়েছে, সামির কাঁধে চোট লেগেছে। বিসিসিআই একটি টুইট করে এই দুঃসংবাদ দিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যদি সামির চোট গুরুতর হয়, তাহলে আগামী ১৪ ডিসেম্বর থেকে শুরু হওয়া টেস্ট সিরিজেও তিনি দলের বাইরেই থাকতে পারেন। একটি সংবাদ সংস্থা থেকে জানা গিয়েছে, ‘ওয়ানডে সিরিজের তিনটে ম্যাচ থেকে ছিটকে যাওয়াটা অবশ্যই একটা ফ্যাক্টর হতে চলেছে। কিন্তু, যদি টেস্ট সিরিজেও খেলতে না পারে তাহলে জসপ্রীত বুমরাহের অনুপস্থিতিতে সেটা আরও বড় ফ্যাক্টর হতে চলেছে।’ টিম ইন্ডিয়া বর্তমানে মীরপুরে রয়েছে।

সেখানেই তাঁরা অনুশীলন করছেন। শনিবার সকালে সামির চোটের খবর জানিয়ে বিসিসিআই বিবৃতি দেয়। সেখানে সামির পরিবর্ত হিসেবে উমরান মালিককে স্কোয়াডে অন্তর্ভুক্ত করার কথা জানানো হয়েছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে মালিক যতটুকু সুযোগ পেয়েছেন তাতেই নজর কাড়েন।

জাতীয় অ্যাকাডেমিতে রিহ্যাব চলাকালীন কয়েকটি ছবি পোস্ট করে আরও শক্তিশালী হয়ে ফেরার বার্তা দিয়েছেন মহম্মদ সামি। তিনি লেখেন, “চোট আঘাত আপনাকে শিক্ষা দিয়ে যায়। গোটা কেরিয়াকর জুড়ে বহুবার চোট আঘাতের মুখে পড়েছি। যতবারই আঘাত পেয়েছি সেখান থেকে শিক্ষা নিয়েছি এবং আরও শক্তিশালী হয়ে ফিরেছি।”

ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় ক্রিকেট দল : রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার, শ্রেয়স আইয়ার, রাহুল ত্রিপাঠী, ঋষভ পন্থ (উইকেটকিপার), শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ, দীপক চাহার, উমরান মালিক এবং কুলদীপ সেন।

About Author