আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

স্বস্তির নিশ্বাস ভারতীয় শিবিরে, ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর! নিউজিল্যান্ড সিরিজের মাঝেই দলে ফেরার প্রস্তুতি জানালেন ইয়ার্কর কিং বুমরাহ !!

বর্তমানে নিউজিল্যান্ডের মাটিতে ভারতীয় দল খেলছে। ইতিমধ্যে টি-টোয়েন্টি সিরিজ জিতে ভারত ওয়ানডের প্রথম ম্যাচ হেরে এক ধাপ পিছিয়ে আছে। ভারতীয় ক্রিকেট শিবিরে তারই মধ্যে স্বস্তির ...

Updated on:

বর্তমানে নিউজিল্যান্ডের মাটিতে ভারতীয় দল খেলছে। ইতিমধ্যে টি-টোয়েন্টি সিরিজ জিতে ভারত ওয়ানডের প্রথম ম্যাচ হেরে এক ধাপ পিছিয়ে আছে। ভারতীয় ক্রিকেট শিবিরে তারই মধ্যে স্বস্তির নিঃশ্বাস এবং সুখবর ক্রিকেটপ্রেমীদের জন্য। ভারতীয় দলের স্পেশাল বোলার জসপ্রিত বুমরাহ ২২ গজে খেলতে প্রস্তুত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার একটি ভিডিও ভাইরাল হচ্ছে সেখানে তিনি চোট সারিয়ে উঠবেন খুব শীঘ্রই বলে মনে করা হচ্ছে। আপনাকে আমরা বলি, তিনি গত দু’মাস ধরে পিঠের চোটের কারণে দলের বাইরে আছেন। ভিডিওতে দেখা যাচ্ছে তিনি সমস্ত রকম প্রস্তুতি নিয়েছেন সুস্থ হওয়ার জন্য।

বুমরাহর এই সিজন বলতে গেলে ইনজুরিতেই কেটেছে। এই বছর কোন বড় পারফরম্যান্স করতে তাকে দেখা গেল না। যার কারণ বিগত কয়েক মাস তিনি দলের বাইরে। খেলতে পারেনি চোটের কারণে, অংশ নিতে পারেনি এশিয়া কাপ থেকে শুরু করে টি২০ বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্টে। দলে তার না থাকার অভাব টিম ইন্ডিয়া হারে হারে টের পেয়েছে। দই বড় টুর্নামেন্টই দলকে ফিরতে হয়েছে খালি হাতে। এখন খুব শীঘ্রই তিনি দলে আসতে চলেছেন।

নিউজিল্যান্ড ও বাংলাদেশ সফরের চোট নিশ্চিত না হওয়াতে নির্বাচকরা বুমরাকে রাখেনি। সূত্রের খবর, বছরের শুরুতে ভারতের সাথে অর্থাৎ শ্রীলঙ্কা এবং নিউজিল্যান্ডের সাথে জানুয়ারি মাসে সিরিজ আছে। এই সিরিজ গুলিতে হয়তো কঠিন হবে বুমরার দলে ফেরা। তবে বিশ্বাস করা হয়েছে, তিনি ফেব্রুয়ারি- মার্চ থেকে ভারতের হয়ে অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে ফিরতে পারেন।

দলে বুমরার অনুপস্থিতি কতটা প্রভাব ফেলবে কারো কাছে তা অজানা নয়। তার অভাব পূরণের ক্রিকেটারের অভাব বর্তমানে। ম্যাচে যে কোন সময় তিনি পারফরম্যান্স দিয়ে নিজের হাতে তুলে নিতে পারেন। আন্তর্জাতিক ক্রিকেটে তার পারফরম্যান্স দারুণ। তিনি খুব তাড়াতাড়ি দলে প্রবেশ করতে চলেছেন। এটা স্পষ্ট হয়েছে তার অনুশীলনের ভিডিও থেকে তিনি এখন দলে ফিরতে পুরোপুরি সক্ষম এবং তাকে দলের হয়ে আসন্ন সিরিজে খেলতে দেখা যাবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
About Author
2.