আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“আমার সাথে কফি খেলে এমনটা হত না…” হিট উইকেট হয়ে বলিউড অভিনেত্রীর ট্রলের মুখে শ্রেয়স আইয়ার !!

গতকাল ভারতীয় ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপ হারের জ্বালা ভুলে প্রথমবার মাঠে নেমেছিল। এক নতুন দলকে নিয়ে সিনিয়রদের অনুপস্থিতে নেতা হার্দিক পান্ডিয়া খেলতে নেমেছিলেন। মাউন্ট মাউঙ্গানুইতে ...

Updated on:

গতকাল ভারতীয় ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপ হারের জ্বালা ভুলে প্রথমবার মাঠে নেমেছিল। এক নতুন দলকে নিয়ে সিনিয়রদের অনুপস্থিতে নেতা হার্দিক পান্ডিয়া খেলতে নেমেছিলেন। মাউন্ট মাউঙ্গানুইতে প্রবল প্রতিপক্ষ নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত মর্যাদার লড়াই জিতে নিল। টস জিতে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন ভারতকে ব্যাট করতে পাঠান। সেই সিদ্ধান্ত ব্ল্যাক ক্যাপসের দিকে ফেরে ব্যুমেরাং হয়ে। নিউজিল্যান্ড বোলাররা সূর্য কুমার যাদবের ব্যাটিং বিক্রমে উড়ে গেলেন। তিনি একাই একান্ন বলে ১১১ রান করেন। ভারত ১৯১ রান তোলে কুড়ি ওভারে। দলের প্রথম একাদশের শ্রেয়স আইয়ার কামব্যাক করেছিলেন। নেই বিরাট কোহলি, তাই তার অভাব তিনি পূরণ করবেন, এমনটাই মনে করা হয়েছিল। তবে ব্যর্থ হন তিনি। সাজঘরে ফিরে আসেন দ্রুত আউট হয়ে। এবার বলিউড অভিনেত্রী অশ্বিনী আহির তার ব্যাটিং ব্যর্থতাকে ইঙ্গিত করে ট্রল করলেন।

২৩ বর্ষীয়া অশ্বিনী ফ্যানদের মধ্যে বেশ বিখ্যাত তার ‘বোল্ড’ অবতারের জন্য। এই অভিনেত্রী নিজের বিভিন্ন মুহূর্তের ছবি প্রায় ইনস্টাগ্রামে শেয়ার করে উষ্ণতা বাড়ান। আর সমাজ মাধ্যম লাইক-কমেন্টের বন্যায় ভেসে যায়। তিনি গতকাল আরো একবার শোরগোল ফেলে দিয়েছেন ফ্যানদের মাঝে। শ্রেয়স আইয়ার আউট হতেই তিনি একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেন। আর তা দেখেই ফলোয়ারদের চক্ষু চড়কগাছ।

মুম্বাইয়ের শ্রেয়স আইআরকে ভারতের মিডিল অর্ডারের ভবিষ্যৎ ভাবা হচ্ছে। টেস্ট, একদিনের ম্যাচ বা টি-টোয়েন্টি এর মধ্যে যেখানে সুযোগ পেয়েছেন তিনি বেশ কিছু ভালো ইনিংস উপহার দিয়েছেন। তবে রথ-মহারথীদের ভিড়ে ভারতের ব্যাটিং অর্ডারে তার সবসময় জায়গা হয় না। তাই তার কাছে ভালো সুযোগ ছিল নিউজিল্যান্ড সিরিজটি রোহিত-রাহুল- বিরাটদের অবর্তমানে ভালো প্রদর্শন করে নিজের জায়গা পাকা করা। তবে ব্যর্থ হলেন তিনি প্রথম সুযোগে। গতকাল ম্যাচে লকি ফার্গুসনের বলে ৯ বলে ১৩ রান করে শ্রেয়স হিট উইকেট হয়ে যান। শুরু করেছিলেন ভালোই। মনে করা হয়েছিল তিনি সূর্য কুমার যাদবের সঙ্গে বড় জুটি গড়তে চলেছেন। তবে তা আর হলো না।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শ্রেয়স ব্যর্থ হলেও সূর্য কুমার রানের মধ্যেই ছিলেন। তিনি ৫১ বলে ১১১ রানের অসামান্য একটি ইনিংস খেলেছেন নিউজিল্যান্ড বোলারদের পিটিয়ে। তিনি ম্যাচের সেরা হয়েছেন ৭টি ছক্কা এবং ১১ টি চারে সাজানো এই ইনিংসটির জন্য। শ্রেয়সকে ট্রল করলেন সূর্য কুমারের ইনিংসকে টেনে এনে অভিনেত্রী অশ্বিনী আহির। তিনি কফি কাপ হাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লিখেছেন, “ম্যাচের আগে আমার সাথে এক কাপ কফি যদি খেত শ্রেয়স, তবে সে’ও স্কাই(সূর্যকুমার)-এর মত সেঞ্চুরি হাঁকাত।” সেঞ্চুরির পিছনে ব্যাটারের দক্ষতা ছিল না অভিনেত্রীর সঙ্গে কফি ডেট, কোনটা আসল কারণ তা খুঁজতে সোশ্যাল মিডিয়া তৎপর হয়ে উঠেছে।

About Author