Team India: টিম ইন্ডিয়াতে গড়ে উঠল দুই দল, রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে নিজেদের আলাদা দল গড়েছে এই খেলোয়াড়, উত্তেজনা বেড়েছে BCCI-এর !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Team India: বর্তমানে, টিম ইন্ডিয়া ইংল্যান্ডের বিরুদ্ধে 5টি টেস্ট ম্যাচের হোম সিরিজ খেলছে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত এই টেস্ট সিরিজের ৪টি টেস্ট ম্যাচের পর, রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া ৩-১ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নিয়েছে। ইতিমধ্যে, টিম ইন্ডিয়ার তিনজন খেলোয়াড় অনেক আলোচনার বিষয় হয়ে উঠেছে, যারা বর্তমান সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াডের অংশ নয়। এই তিন খেলোয়াড় টিম ইন্ডিয়ার স্কোয়াডের বাইরে থাকার পরেও ঘরোয়া ক্রিকেটে তাদের দলের সাথে খেলছেন না, যা নিয়ে টিম ম্যানেজমেন্ট ক্ষোভ প্রকাশ করেছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

ভক্তরা বিশ্বাস করেন যে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এবং প্রধান কোচ রাহুল দ্রাবিড় টিম ইন্ডিয়ার কিছু খেলোয়াড়ের উপর ক্ষুব্ধ। ভক্তরা কেবল এমন সম্ভাবনাই প্রকাশ করছেন, এখনও পর্যন্ত নিশ্চিত কোনো খবর আসেনি। টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় হার্দিক পান্ডিয়া। ভারতীয় দল থেকে বাদ পড়ার পরও শ্রেয়াস আইয়ার ও ইশান কিষাণ নিজেদের ঘরের দলে খেলছেন না।

Team India, T20 World Cup 2024
Team India

ভক্তরা বিশ্বাস করেন যে তাদের আচরণের কারণে টিম ম্যানেজমেন্ট তাদের উপর ক্ষুব্ধ। এমনও খবর ছিল যে বিসিসিআই ঈশান কিষাণ এবং শ্রেয়াস আইয়ারকে তাদের ঘরোয়া দলের হয়ে 2024 সালের রঞ্জি ট্রফি খেলার জন্য কঠোর নির্দেশ দিয়েছে। কিন্তু তার পরেও তাকে খেলতে দেখা যায়নি। যাইহোক, এখন খবর আসছে যে শ্রেয়াস আইয়ার তার দল মুম্বাইয়ের হয়ে 2024 সালের রঞ্জি ট্রফির সেমিফাইনালে খেলতে পারেন।

এছাড়াও পড়ুন; Team India: মেন্টর হওয়ার তাড়ায় মুখ্যমন্ত্রী হওয়ার সুযোগ হারালেন এই ভারতীয় খেলোয়াড়, নিজের হাতেই শেষ করলেন রাজনীতির ক্যারিয়ার !!

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় হার্দিক পান্ড্য এবং ইশান কিশানকে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যাবে এবং শ্রেয়াস আইয়ারকে কেকেআরের হয়ে খেলতে দেখা যাবে। শ্রেয়াস আইপিএল 2024-এ কেকেআরের নেতৃত্ব দেবেন, আর হার্দিক পান্ড্যকে মুম্বাই ইন্ডিয়ান্সের নেতৃত্বে দেখা যাবে। রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে মুম্বাইয়ের অধিনায়ক করার পরও ভক্তদের মধ্যে ক্ষোভ ছিল।

Google, Team India, Team India: টিম ইন্ডিয়াতে গড়ে উঠল দুই দল, রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে নিজেদের আলাদা দল গড়েছে এই খেলোয়াড়, উত্তেজনা বেড়েছে Bcci-এর !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

এছাড়াও পড়ুন; Team India: নতুন জাদেজা খুঁজে পেল টিম ইন্ডিয়া, রঞ্জিতে ব্যাট ও বল হাতে তৈরি করলেন ধ্বংসযজ্ঞ, ধর্মশালা টেস্টে নেবেন দলে এন্ট্রি !!

Leave a Comment