IND vs ENG: বড় ধাক্কা পেল ইংল্যান্ড, দ্বিতীয় টেস্ট থেকে হঠাৎই বাদ পড়লেন দলের তারকা খেলোয়াড় !!

IND vs ENG: ইংল্যান্ডের বাঁহাতি স্পিনার জ্যাক লিচ ভারতের বিপক্ষে শুক্রবার থেকে বিশাখাপত্তনমে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন, কারণ তিনি বুধবার দলের প্রথম অনুশীলন সেশন এড়িয়ে গেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

গত সপ্তাহে হায়দরাবাদে সিরিজের উদ্বোধনী ম্যাচে ভারতের বিপক্ষে ইংল্যান্ডের রোমাঞ্চকর ২৮ রানের জয়ের সময় ফিল্ডিং করার সময় লিচ তার বাম হাঁটুতে চোট পান। পরে একই ম্যাচে, তিনি ফোলা জয়েন্টে বোলিং করে চোট আরও বাড়িয়ে তোলেন এবং দ্বিতীয় ইনিংসে শ্রেয়াস আইয়ারের উইকেট নেন।

Jack Leach, Ind Vs Eng
Jack Leach

ইংল্যান্ড ক্রিকেট দলের ওপেনার জ্যাক ক্রাউলি বলেছেন, ‘সে একটি কঠিন ছেলে, লিচি, তাই আমি নিশ্চিত নই। আপনি তাকে কখনই উপেক্ষা করতে পারবেন না। আমরা দেখব কয়েকদিনের মধ্যে সে কেমন পারফর্ম করে। লিচের চোট মানেই বিশাখাপত্তনমে চার স্পিনার খেলতে পারবে না ইংল্যান্ড।

IND vs ENG: অবশেষে ভারতীয় স্কোয়াডে এন্ট্রি নিলেন সরফরাজ খান, দ্বিতীয় ম্যাচেই করবেন অভিষেক !!

আনক্যাপড অফ স্পিনার শোয়েব বশির অভিষেকের সুযোগ পেতে পারেন। বশির মাত্র ছয়টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন এবং তার নামে 10টি উইকেট রয়েছে। পাকিস্তানি ঐতিহ্যের কারণে ভিসা সংক্রান্ত সমস্যার কারণে লন্ডনে দেশে ফিরে ভিসা পেতে বাধ্য হওয়ার পর হায়দ্রাবাদ টেস্টের সময় তিনি ভারতে আসেন।

ক্রাওলি বলেছেন, ‘শোয়েব বশির জানেন যে তিনি তার বোলিং নিয়ে কী করার চেষ্টা করছেন এবং তিনি নিজেকে সমর্থন করেন। আমি তাকে পছন্দ করি এবং আমি মনে করি সে যদি এই সিরিজে সুযোগ পায় তাহলে সে ভালো পারফর্ম করবে। যদিও ইংল্যান্ড পাঁচ ম্যাচের সিরিজে 1-0 তে এগিয়ে আছে, ক্রাওলি, যিনি 2021 সফরকারী দলের সদস্য ছিলেন যেটি 3-1 ব্যবধানে সিরিজ হারার আগে চেন্নাইয়ে উদ্বোধনী খেলা জিতেছিল, তিনি ভারতকে হালকাভাবে নিচ্ছেন না।

“তারা যাকে বেছে নিবে সে খুব ভাল দল হবে,” ক্রাউলি বলেছেন। তাদের কন্ডিশনে তারা শীর্ষ দল। এখনও চারটি ম্যাচ বাকি এবং আমরা যেটা ভালো করব সেটাতেই লেগে থাকতে হবে। আশা করছি সেখান থেকে ফল আসবে, কিন্তু আমরা নিজেদের থেকে খুব একটা এগিয়ে যাচ্ছি না। আমরা এটির জন্য প্রস্তুতি নিচ্ছি যেন এটি প্রথম খেলা, আমরা যেখানে আমাদের পা আছে সেখানেই থাকব এবং আমরা দেখব এটি আমাদের কোথায় নিয়ে যায়।

IND vs ENG: “ভারত জেতার জন্য পিচ…” দ্বিতীয় টেস্টের আগে ইংলিশ পেসারের মনে তৈরি হলো শঙ্কা, করলেন এই মন্তব্য !!

Leave a Comment