আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: খুশির জোয়ার ভারতীয় শিবিরে, এই দলের বিরুদ্ধে কাম ব্যাক করতে চলেছেন হার্দিক পান্ডিয়া !!

Published on:

WhatsApp Group Join Now

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

এরই মাঝে সকল ভারতীয়দের জন্য ভেসে আসলো একটি বড়ো খবর। একটি সূত্রের খবর অনুসারে গ্রুপ পর্যায়ের ম্যাচ থেকে পুরোপুরি বাইরে চলে গেলে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। একটা না পরপর ছয় ম্যাচে ছটিতে জয়লাভ করে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) পয়েন্ট টেবিলে বর্তমানে শীর্ষস্থানে রয়েছেন ভারত।

Hardik Pandya, World Cup 2023
Hardik Pandya

কিন্তু ভারতীয় দল বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের পর থেকে তাদের দলে পাচ্ছেন না তাদের সহ অধিনায়ক এবং অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে। অবশ্যই নিয়ে ভারতীয় ক্রিকেট কাউন্সিল বিশেষভাবে কোন কিছু জানায়নি। কিন্তু একটি সূত্রের খবরও জানা গিয়েছে হার্দিক পান্ডিয়া গ্রুপ পর্যায়ের একটিও ম্যাচ আর খেলতে পারবে না।

Hardik Pandya, World Cup 2023
Hardik Pandya

হার্দিক পান্ডিয়া কে বিসিসিআইয়ের চিকিৎসকদের পরামর্শ অনুসারে বিশ্রামে রাখা হয়েছে। ভারত ইতিমধ্যে ছটি ম্যাচে জয়লাভ করে সেমিফাইনালের টিকিট সুনিশ্চিত করেছে। সেই কারণে বাড়তি চাপ নিয়ে টিম ম্যানেজমেন্ট হার্দিককে খেলাতে চাইছেন না। পাশাপাশি হার্দিক বর্তমানে এনসিএ তে আছেন। সূত্রের খবরে জানা গিয়েছেন ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) হার্দিক সরাসরি সেমিফাইনাল ম্যাচ উপলব্ধি হবেন।

আরও পড়ুন

World Cup 2023: শেষ মুহূর্তে হলো বড় খোলসা, শুভমান গিলের পরিবর্তে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন ‘গব্বর’ !!

World Cup 2023: ভারত বা অস্ট্রেলিয়া নয় এবারের বিশ্বকাপের প্রবল দাবিদার হলো এই দল, বড় বয়ান আজহারউদ্দিনের !!

World Cup 2023: বিশ্বরেকর্ড গড়লেন রোহিত শর্মা, বিশ্বকাপ ইতিহাসে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন ‘হিটম্যান’ !!

About Author

Leave a Comment

2.