আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ENG: ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের সিদ্ধান্তে বিরক্ত নেটপাড়া, সমাজ মাধ্যমে নিলেন একহাত !!

IND vs ENG: চলছে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ।এই সিরিজে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) নিয়ে উঠে এসেছে একাধিক বিতর্ক।এবার নেটিজেনদের একাংশ দাবী করছেন ভারতীয় ব্যাটার যশস্বী জয়সওয়ালের ...

Updated on:

IND vs ENG: চলছে ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ।এই সিরিজে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) নিয়ে উঠে এসেছে একাধিক বিতর্ক।এবার নেটিজেনদের একাংশ দাবী করছেন ভারতীয় ব্যাটার যশস্বী জয়সওয়ালের বিরুদ্ধে যে এলবিডব্লু আবেদন উঠেছিল তার ক্ষেত্রে আম্পায়ার জো উইলসন ভুল করেছেন। অবশ্য এই দাবির সাথে সহমত পোষন করেননি ভারতের প্রাক্তন হেড কোচ তথা ধারাভাষ্যকার রবি শাস্ত্রী।সেই সময় কমেন্ট্রি বক্সে তিনি বলছিলেন, ‘উনি (জো উইলসন) দারুণ সব সিদ্ধান্ত নিচ্ছেন। ওঁনার জন্য তৃতীয় আম্পায়ারের জায়গাটা স্থায়ী করে দেওয়া হোক।’ বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

রাঁচিতে চতুর্থ টেস্টে ভারতের দ্বিতীয় ইনিংসের পঞ্চদশ ওভারে বল করতে আসেন ইংলিশ বোলার টম হার্টলি। তার তৃতীয় বলেই ক্রিজ থেকে বেরিয়ে এসে খেলতে যান ভারতের তারকা ওপেনার যশস্বী। যশস্বীর মনোভাব বুঝে কিছুটা শর্ট লেংথে বল করে দেন হার্টলি। বলটা অনেকটা ভিতরের দিকে ঢুকে আসার ফলে নিজের পরিকল্পনা মতো খেলতে ব্যার্থ হন যশস্বী জয়সওয়াল।ইংল্যান্ড সেই সময় এলবিডব্লুর আবেদন করলেও তাতে সাড়া দেননি অনফিল্ড আম্পায়ার।এরপর ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস ডিআরএস নেন।

Ind Vs Eng

ডিআরএসের স্ক্রিনে দেখা যায় যে বলটা যখন ব্যাটের পাশ দিয়ে যাচ্ছিল, তখন আল্ট্রাএজে ‘স্পাইক’ আসছে। সময় নষ্ট না করে ইংল্যান্ডের রিভিউয়ের আবেদন খারিজ করে দেন। অনফিল্ড আম্পায়ারের নট-আউটের সিদ্ধান্তই বজায় থাকে। তবে নেটিজেনদের একাংশ দাবি করতে থাকেন যে তৃতীয় আম্পায়ার ভুল ডিসিশন দিয়েছেন।

Google, Ind Vs Eng, Ind Vs Eng: ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের সিদ্ধান্তে বিরক্ত নেটপাড়া, সমাজ মাধ্যমে নিলেন একহাত !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

IND vs ENG: ধর্মশালা টেস্টের জন্য ঘোষণা হলো ভারতীয় স্কোয়াড, দলে এন্ট্রি নিলেন বুমরাহ !! 

About Author

Leave a Comment

2.