আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘শ্বশুরবাড়িকে অভিনন্দন’, বিশ্বকাপ জেতাই ইংল্যান্ডকে চমকপ্রদ শুভেচ্ছা বার্তা যুবরাজ সিংয়ের !!

WhatsApp Group Join Now Telegram Group Join Now রবিবার ইংল্যান্ড(England) এবং পাকিস্তান(Pakistan) মুখোমুখি হয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে(T20 World Cup)। এই ম্যাচে টস জিতে ইংল্যান্ড অধিনায়ক ...

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রবিবার ইংল্যান্ড(England) এবং পাকিস্তান(Pakistan) মুখোমুখি হয়েছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে(T20 World Cup)। এই ম্যাচে টস জিতে ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার প্রথমে ব্যাটিং করতে পাঠায় পাকিস্তানকে। প্রথমে ব্যাটিং করতে দেবে পাকিস্তানের ইনিংস শেষ হয়ে যায় ১৩৭ রানে। এত কম রানের মধ্যে পাকিস্তানকে বেঁধে রাখার পেছনে ইংল্যান্ডে দুই বোলার আদিল রশিদ এবং স্যাম কারন সবথেকে বড় কৃতিত্ব পালন করেছেন। ফাইনালে চার ওভার বোলিং করে স্যাম কারণ তিনটি উইকেট তুলে নিয়েছেন ১২ রান দিয়ে।

জস বাটলার জবাবে ব্যাটিং করতে নেমে শুরুতে এবং শেষের দিকে হাতে পাঁচ উইকেট রেখে বেন স্টোকসের ব্যাটে ভর করে ইংল্যান্ডের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। ফাইনালে চাপের মধ্যে ৫২ রানের দুর্দান্ত ইনিংস খেলে বেন স্টোকস ইংল্যান্ডকে বিশ্বকাপ জিতিয়ে মাঠ ছাড়েন।

দ্বিতীয়বারের মতো ইংল্যান্ড ক্রিকেট দল টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরই শুভেচ্ছার জোয়ারে ভেসে গিয়েছে। ইংল্যান্ড ক্রিকেট দলকে বিশ্বকাপ জেতার জন্য একাধিক কিংবদন্তি ক্রিকেটার শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। শ্রীলঙ্কার প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার সনদ জয়সূর্য ইংল্যান্ডকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “একটি শক্তিশালী এবং যোগ্য দল হিসেবে বিশ্বকাপ জিতেছে ইংল্যান্ড। বিশ্বকাপ জেতার জন্য অনেক অভিনন্দন।”

যুবরাজ সিং ইংল্যান্ডকে শুভেচ্ছা জানিয়ে সবার থেকে অবশ্য আলাদা টুইট করেছেন। বিশ্বকাপ জয়ের জন্য যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিস ইংল্যান্ডের বাসিন্দা হওয়ায় যুবরাজ সিং ইংল্যান্ডকে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে লিখেছেন, “বিশ্বকাপ জয়ের জন্য শুভেচ্ছা শ্বশুরবাড়িকে। চাপের মুখে অসাধারণ ইনিংস খেলেছেন বেন স্টোকস।” এছাড়া ইংল্যান্ড দলকে ভারতের প্রাক্তন কিংবদন্তী ক্রিকেটের শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি সহ আরো অনেকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

About Author