আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023: মুম্বাইকে প্লে অফে তুলেছেন, অবশেষে প্রসন্ন মনে শুভমানকে নিজের জামাই মানতে প্রস্তুত সচিন !!

শুভমান গিল (Shubman Gill) এই বছর আইপিএলে (IPL 2023) যে ধারাবাহিকতা দেখিয়েছেন, এমনটা দেখাতে পেরেছেন খুব কম ক্রিকেটার আছেন। যখন তার দল লিগ পর্বের শেষ ...

Updated on:

শুভমান গিল (Shubman Gill) এই বছর আইপিএলে (IPL 2023) যে ধারাবাহিকতা দেখিয়েছেন, এমনটা দেখাতে পেরেছেন খুব কম ক্রিকেটার আছেন। যখন তার দল লিগ পর্বের শেষ দুই ম্যাচে প্লে অফের যোগ্যতা অর্জন করেছিল তার ব্যাট তখনো কথা বলে চলেছিল এবং তিনি মরিয়া হয়ে উঠেছিলেন সর্বোচ্চ স্তরে নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে। শেষ দুটি ম্যাচে তিনি অসাধারণ শতরান করেছেন। কাল তিনি নিজের দলকে জয় এনে দিয়েছেন বিরাট কোহলির (Virat Kohli) দুর্দান্ত ইনিংসকে ব্যর্থ করে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর আগে তিনি ৯৪ রানের একটি ইনিংস খেলেছিলেন লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচে। সেবারে অল্পের জন্য শতরান হাতছাড়া হওয়ায় প্রশ্ন করা হয়েছিল তাকে যে তিনি হতাশ কিনা। তখন তিনি জবাব দিয়েছিলেন যে আরো চার-পাঁচটি ম্যাচ বাকি আছে এবং তিনি আশা করছেন যে তিনি এর মধ্যে নিজের শতরান পেয়ে যাবেন। নিজের সেই দাবিকে সত্যি প্রমাণ করে এই তরুণ ভারতীয় ওপেনার একটি নয় বরং দুটি শতরান করে দেখিয়েছেন।

এরপর কাল তাকে শুভেচ্ছা জানিয়েছেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। শুভেচ্ছার পাশাপাশি প্লে অফে মুম্বাই ইন্ডিয়ান্সকে পৌঁছানোর জন্য ব্যবস্থা করে দেওয়ায় মজার ছলে তিনি শুভমান গিলকে ধন্যবাদ জানিয়েছেন। বহুদিন ধরেই সচিনের কন্যা সারা তেন্ডুলকারের সাথে শুভমান গিলে সম্পর্ক নিয়ে জল্পনা শোনা যাচ্ছে। মজা করে অনেক নেটিজেনরা বলেছেন যে তার দলকে এত বড় সুবিধা করে দেওয়ার জন্য এবার শুভমানকে নিজের জামাই হিসাবে মেনে নিতে সচিন কোন দ্বিধাবোধ করবেন না।

অবশ্য একা শুভমান গিলকে নয়, সচিন তেন্ডুলকর শুভেচ্ছা জানিয়েছেন কাল শতরান করা ক্যামেরন গ্রিন ও বিরাট কোহলিকে। তিনি লিখেছেন, “মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ক্যামেরন গ্রিন ও শুভমান গিল ভালো ব্যাটিং করেছেন। বিরাট কোহলির আশ্চর্যজনক ইনিংসটিও দুর্দান্ত ছিল। পরপর দুটি ম্যাচে শতরান করার জন্য শুভেচ্ছা। নিজস্ব পদ্ধতি এবং তাদের নিজস্ব ঘরানা ছিল তাদের সকলের ব্যাটিংয়ে। মুম্বাই ইন্ডিয়ান্সকে প্লে অফে দেখে খুশি। এগিয়ে চলো মুম্বাই।”

প্লে অফে পৌঁছে গিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং তারা এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে। এই মুহূর্তে গৌতম গম্ভীরের নেতৃত্বাধীন দলটিও ভালো ছন্দে রয়েছে। ফলে একেবারেই তাদের লড়াই সহজ হবে না।

About Author
2.