আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“আমি বিশেষভাবে সক্ষম ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন…”, মুখ্যমন্ত্রীর সঙ্গে ছবি তুলে চিটিংবাজি যুবকের !!

তামিলনাড়ু মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন ও তাঁর পুত্র তথা ক্রীড়া ও যুব কল্যাণ দফতরের মন্ত্রী উদ্ধয়ানিধি স্ট্যালিন তাদের কাছে এক যুবক নিজেকে বিশেষভাবে সক্ষম ভারতীয় ক্রিকেট ...

Updated on:

তামিলনাড়ু মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন ও তাঁর পুত্র তথা ক্রীড়া ও যুব কল্যাণ দফতরের মন্ত্রী উদ্ধয়ানিধি স্ট্যালিন তাদের কাছে এক যুবক নিজেকে বিশেষভাবে সক্ষম ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন বলে দাবি করেছিলেন। সেই দাবির জেরে এবার মহা বিপাকে যুবক। পুলিশ এবার তার বিরুদ্ধে মামলা করল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিনোথ বাবু নামে ওই যুবক হুইল চেয়ারে চেপে যাতায়াত করেন। সম্প্রতি তিনি দেখা করেছিলেন তামিলনাড়ু মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন ও তাঁর পুত্র তথা ক্রীড়া ও যুব কল্যাণ দফতরের মন্ত্রী উদ্ধয়ানিধি স্ট্যালিনের সাথে। বিশেষভাবে সক্ষম ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন ছিলেন বলে তিনি দাবি করেন। এরপর রাজ্যের মুখ্যমন্ত্রীর সাথে একটি ভুয়ো ট্রফি নিয়ে তিনি ছবি তুলে ফেলেছিলেন।

সেই সাথে তিনি দাবি করলেন, তার টিম বিশেষভাবে সক্ষমদের টুর্নামেন্টে পাকিস্তানের বিরুদ্ধে জয়ী হয়েছিল। এদিকে তামিলনাড়ু মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন ও তাঁর পুত্র তথা ক্রীড়া ও যুব কল্যাণ দফতরের মন্ত্রী উদ্ধয়ানিধি স্ট্যালিনের সাথে বিনোথ বাবুর সেই ছবি একেবারে ভাইরাল হয়ে গিয়েছে। এদিকে আসল ভারতীয় টিমের সদস্যরা সেই ছবি দেখার পরেই এটা নিয়ে আপত্তি করেন। শোরগোল পড়ে যায় তারপর। ওই যুবকের বিরুদ্ধে পুলিশ মামলা করেছে।

এদিকে তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে মিথ্যা দাবি করেছে ওই ব্যক্তি। বিনোথ বাবুর বিরুদ্ধে রামনাথপুরম পুলিশ অভিযোগ দায়ের করেছে। পুলিশ জানিয়েছে, ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বলে ওই ব্যক্তি নিজেকে দাবি করে অনেকের থেকে টাকা পয়সা তুলেছিলেন। এদিকে পুলিশ জানতে পেরেছে জীবনে কোনদিন ওই যুবক বিদেশে যায়নি। তারপরেও ভুল বুঝিয়ে তিনি অনেকের কাছ থেকে টাকা পয়সা আদায় করছিলেন। এবার পুলিশ তার বিরুদ্ধে পদক্ষেপ নিচ্ছে।

পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে আসলে মুখ্যমন্ত্রীর সাথে ছবি তুলে ওই যুবক বিভিন্ন জায়গায় চিটিং করার ছক কষেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ছবিটি ভাইরাল হয়ে যাওয়ার পরেই সামনে চলে আসে আসল সত্যটা।

About Author