আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : রিঙ্কুর হাতে পাঁচ ছক্কা খেয়ে অসুস্থ সেই বোলার, ওজন কমেছে সাত-আট কেজি, ফেরা অনিশ্চিত !!

এবারের আইপিএলে যশ দয়াল (Yash Dayal) কলকাতা নাইট রাইডার্স (KKR) ম্যাচ ভুলে যেতে চাইবেন। শেষ ওভারে রিঙ্কু সিং (Rinku Singh) গুজরাট টাইটান্সের (GT) এই পেসারকে ...

Updated on:

এবারের আইপিএলে যশ দয়াল (Yash Dayal) কলকাতা নাইট রাইডার্স (KKR) ম্যাচ ভুলে যেতে চাইবেন। শেষ ওভারে রিঙ্কু সিং (Rinku Singh) গুজরাট টাইটান্সের (GT) এই পেসারকে পাঁচটি ছক্কা মেরেছিলেন। সেই ম্যাচের পর থেকে গুজরাট আর যশকে খেলাচ্ছে না। তিনি কোথায় গেলেন? যশকে কেন খেলানো হচ্ছে না? হার্দিক পান্ডিয়া উত্তর দিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

গুজরাটের অধিনায়ক হার্দিক (Hardik Pandya) জানিয়েছেন যে এখন অনেকটা সময় প্রয়োজন যশের মাঠে ফিরতে। হার্দিক বললেন, “কেকেআর ম্যাচের পর যশ অসুস্থ হয়ে পড়েছে। জানিনা কবে ফিরতে পারবে। ওর সাত-আট কেজি ওজন কমে গিয়েছে। যশের মাঠে নামার মতো শরীরের অবস্থা নেই। এখনই ওর পক্ষে মাঠে নামা সম্ভব নয়।”

কেকেআরের বিরুদ্ধে যশ শেষ ওভারে ৩১ রান দেন। তার শেষ পাঁচ বলে রিঙ্কু পাঁচটি ছক্কা মেরে ম্যাচ জিতিয়ে দেন। এবারের আইপিএলের যশ তিনটি ম্যাচ খেলেছেন। ২৯ রান হাতে নিয়েও শেষ ওভারে কলকাতার বিরুদ্ধে হেরে যাওয়ার পর গুজরাটের এই বাঁহাতি পেসার মানসিকভাবে ভেঙে পড়েছেন। আমদাবাদে ২০৫ রান তারা করতে নেমে কেকেআর জিতে যায়। তারপর থেকে প্রথম একাদশে আর যশকে দেখা যাচ্ছে না। মোহিত শর্মা (Mohit Sharma) যশের জায়গায় খেলছেন। অভিজ্ঞ মোহিত গুজরাটের হয়ে নজর কাড়ছেন।

গতবারের আইপিএলের যশের ভুমিকা ছিল গুজরাটের জয়ের পিছনে। ন’টি ম্যাচে তিনি ১১ টি উইকেট নিয়েছিলেন। এবারে তার পরিবর্তে নেওয়া মোহিত শর্মা ছয়টি উইকেট নিয়েছেন চারটি ম্যাচে। গত বছর দলের নেট বোলার ছিলেন তিনি। গুজরাট আইপিএলে দ্বিতীয় স্থানে রয়েছে। শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে (MI) গুজরাট (GT) ৫৫ রানে হারিয়ে দেয়।

IPL 2023: IPL জয়ের পরেই স্বামীকে প্রণাম! জাদেজা যদিও টেনে নেন বুকে, প্রকৃত হিন্দু সংস্কৃতি! মন্তব্য নেটিজেনদের !!

About Author

Leave a Comment