আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023 : লোকচক্ষু এড়াতেই মাঠে এলেন না সারা, গোপনেই শুভমনের সঙ্গে চলল !!

বর্তমানে আইপিএল নিয়ে ব্যস্ত আছেন শুভমান গিল। তবে তার মধ্যে সম্পর্কের জল্পনা আরো একবার উষ্কে গেল। তিনি এখন সারাতে মন দিয়েছেন। সারা তেন্ডুলকর নন, গোপনে ...

Updated on:

বর্তমানে আইপিএল নিয়ে ব্যস্ত আছেন শুভমান গিল। তবে তার মধ্যে সম্পর্কের জল্পনা আরো একবার উষ্কে গেল। তিনি এখন সারাতে মন দিয়েছেন। সারা তেন্ডুলকর নন, গোপনে দেখা সাক্ষাৎকার চলছে সারা আলি খানের সাথে। বেশ কয়েকবার এই দুটি হাতেনাতে ধরা পড়লেন। এবারও ব্যতিক্রম হলো না তার। সম্প্রতি বিমানবন্দরে দেখা গেল সারা আলি খানকে। ভিতরে বসেই শুভমান গিলের সাথে তিনি কথা বলে নিলেন। দূর থেকে সেটা বন্দি হয় পাপারাৎজিতের ক্যামেরায়। তবে তাকে কেন মাঠে দেখা যাচ্ছে? এক শ্রেণী অনুমান করেছে যে এই দুটি এখনই সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ। তাই তিনি খেলা দেখতে যাচ্ছেন না জল্পনা ধামাচাপা দিতেই। তবে তাদের নিয়ে গত কয়েক মাস ধরে জল্পনা ছড়িয়ে পড়েছে, এবার আরো একবার উষ্কে গেল সেই প্রসঙ্গ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ছবি অতীতেও ধরা পড়েছিল। সেই ছবিতে দেখা গিয়েছিল শুভমান গিল ও তাঁর রিউমারড প্রেমিকা সারা আলি খান পাশাপাশি ও কাছাকাছি। শুভমানের ১০০ হতেই গোপনে নাকি তিনি আহমেদাবাদে পৌঁছে যান সারার কাছে। সেই ম্যাচে শুভমান মাত্র ৬৩ বলে ১২৬ রান করেছিলেন। যে ছবিটি ভাইরাল হয়েছিল তাতে দেখা দিয়েছিল, দুজনে বিমানবন্দরে পাশাপাশি বসে আছেন। সারা ও শুভমান কথায় ব্যস্ত ছিলেন। এবারও একই ফ্রেমে সেই জুটি ভাইরাল হলেন।

তবে সারা আলি খান নয়, অভিনেতার নামের সাথে প্রাথমিকভাবে সারা তেন্ডুলকারের নাম জড়িয়েছিল। গত বছর আগস্ট মাসে একসাথে দেখা গিয়েছিল সারা আলি খান ও শুভমানকে। তাঁদের ‘ডিনার ডেট’ ধরা পড়ে গিয়েছিল এক tiktok ব্যবহার কারীর গোপন ভিডিওয়। কার্যত সবাই চমকে গিয়েছিলেন। কারণ এর আগে শুভমানের সাথে সচীন তেন্ডুলকরের মেয়ে সারার নাম জুড়ে ছিল। এমনকি সেই সারার ‘স্বামী’ বলে সার্চ ইঞ্জিন গুগলে খুঁজলে শুভমান গিলেরই নাম আসত। কিন্তু আগস্ট মাসে আচমকাই যেন সব হিসেব গুলিয়ে যায়।

শেষ নয় এখানেই, শুভমান হাজির হয়েছিলেন সোনম বাজওয়ার টক শো’তে। প্রশ্ন করা হয় তাকে, বলিউডে এই মুহূর্তে সবথেকে ফিট অভিনেত্রী কে? এক মুহূর্ত চিন্তা না করেই উত্তরে কার নাম নিয়েছিলেন জানেন শুভমান? আবার কার? সারা আলি খানের! এরপরে কোন রাখঢাক না করেই শুভানকে সুনাম সেই প্রশ্ন ছুড়ে দেন। জিজ্ঞাসা করেই ফেললেন, “সারাকে কি তুমি ডেট করছো”? শুভমান উত্তরা বলেন, ‘হ্যাঁ হয়তো না’। সারার জীবনে এর আগে কখনো এসেছেন সুশান্ত সিং রাজপুত আবার কখনও এসেছেন কার্ত্তিক আরিয়ান। তাহলে এবার কি শুভমান? অনুমান জারি…।

IPL 2023: IPL জয়ের পরেই স্বামীকে প্রণাম! জাদেজা যদিও টেনে নেন বুকে, প্রকৃত হিন্দু সংস্কৃতি! মন্তব্য নেটিজেনদের !!

About Author

Leave a Comment