আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023: কেকেআরের ১৫ বছরের খরা শেষ! এল দ্বিতীয় শতরান, কার নজির ছুঁলেন বেঙ্কটেশ আয়ার?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জোড়া হার দিয়ে আইপিএল ২০২৩ অভিযান শুরু করে মুম্বই ইন্ডিয়ান্স। তবে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে পয়েন্টের খাতা খোলে ...

Published on:

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জোড়া হার দিয়ে আইপিএল ২০২৩ অভিযান শুরু করে মুম্বই ইন্ডিয়ান্স। তবে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে পয়েন্টের খাতা খোলে তারা। এবার ঘরের মাঠে রোহিত শর্মাদের প্রতিপক্ষ কেকেআর, যারা নিজেদের প্রথম ৪টি ম্যাচের ২টিতে জয় তুলে নিয়েছে এবং হেরেছে ২টি ম্যাচ। কলকাতা নাইট রাইডার্স পরাজিত হয় পঞ্জাব কিংস ও সানরাইজার্স হায়দরাবাদের কাছে। তারা হারিয়ে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও গুজরাট টাইটানসকে। এখন ওয়াংখেড়ের মহারণে কেকেআর মুম্বইকে টেক্কা দিতে পারে কিনা, সেটাই হবে দেখার।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শেষ হল ১৫ বছরের প্রতীক্ষা। আইপিএলে ফের শতরান হাঁকালেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) কোনও ব্যাটার। রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শতরান হাঁকিয়ে সেই ‘ডেডলক’ ভাঙলেন বেঙ্কটেশ আইয়ার। ৫টি চার ও ৯টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ব্যক্তিগত শতরান পূর্ণ করেন বেঙ্কটেশ আইয়ার।

Vi, Ipl 2023: কেকেআরের ১৫ বছরের খরা শেষ! এল দ্বিতীয় শতরান কার নজির ছুঁলেন বেঙ্কটেশ আয়ার?, Ipl 2023: কেকেআরের ১৫ বছরের খরা শেষ! এল দ্বিতীয় শতরান, কার নজির ছুঁলেন বেঙ্কটেশ আয়ার?

২০০৮ সালে আইপিএলের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে কলকাতার হয়ে শতরান করেছিলেন ম্যাকালাম। সেই ম্যাচে ১৫৮ রানের আগ্রাসী ইনিংস এসেছিল নিউ জ়িল্যান্ডের প্রাক্তন অধিনায়কের ব্যাট থেকে। তার পর থেকে আর কোনও ব্যাটার কলকাতার হয়ে শতরান করতে পারেননি।

Image 52, Ipl 2023: কেকেআরের ১৫ বছরের খরা শেষ! এল দ্বিতীয় শতরান কার নজির ছুঁলেন বেঙ্কটেশ আয়ার?, Ipl 2023: কেকেআরের ১৫ বছরের খরা শেষ! এল দ্বিতীয় শতরান, কার নজির ছুঁলেন বেঙ্কটেশ আয়ার?

রবিবার ১৫ বছর পর কলকাতার হয়ে দ্বিতীয় শতরানটি এল বেঙ্কটেশের ব্যাট থেকে। টি-টোয়েন্টি ক্রিকেটে এটাই বেঙ্কটেশের প্রথম শতরান। মুম্বইয়ের বিরুদ্ধে তিনি খেললেন ৫১ বলে ১০৪ রানের ইনিংস। তাঁর ব্যাট থেকে এসেছে ৬টি চার এবং ৯টি ছক্কা।

About Author