আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

করোনায় পিছিয়ে গিয়েছিল, এবার বান্ধবী সারাহকে বিয়ে করলেন অজি মহিলা ক্রিকেটার !!

জেস জোনাসন হলেন অস্ট্রেলিয়ার সিনিয়র মহিলা ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন হয়েছে। সেই জয় অলরাউন্ডার জেস জোনাসনের গুরুত্বপূর্ণ ভূমিকা ...

Updated on:

জেস জোনাসন হলেন অস্ট্রেলিয়ার সিনিয়র মহিলা ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন হয়েছে। সেই জয় অলরাউন্ডার জেস জোনাসনের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। এবার এই অজি অলরাউন্ডার বিয়েটা সেরে ফেললেন। তিনি বিয়ে করেছেন তার দীর্ঘদিনের বান্ধবী সারাহ গোডেরহ্যামকে। জোনাসন সেই ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। ১৪ এপ্রিল অর্থাৎ শুক্রবার তার তরফে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই ছবি প্রকাশ করা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জেস জোনাসনের সাথে সারাহ গোডেরহ্যামের দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। ২০১৮ সালের বাগদান সেরে ফেলেছিলেন তারা। ২০২০ সালেই তাদের বিয়েটা সেরে ফেলার কথা ছিল। তবে সব গোলমাল হয়ে গিয়েছিল কোভিড আসার পরে। কার্যত গোটা পৃথিবী স্তব্ধ হয়ে গিয়েছিল। স্বাভাবিকভাবেই তখন তাদের আর বিয়েটা করা সম্ভব হয়নি। গোটা পৃথিবীতে কোভিড কিছুটা নিয়ন্ত্রণে আসার পরে তারা এবার বিয়েটা সেরে ফেললেন। ৬ই এপ্রিল সারাহ এবং জোনাসন হাওয়াই দ্বীপপুঞ্জে বিয়েটা সেরে ফেললেন।

সাদা একটি শার্ট পরিহিত অবস্থায় ৩০ বছর বয়সি জোনাসনকে দেখা গিয়েছে। তার পরনে ছিল অফ হোয়াইট রঙের প্যান্ট। এর পাশাপাশি তিনি ধূসর রঙের ব্লেজার পড়েছিলেন। জোনাসন ছবি শেয়ার করে নিজেই জানিয়েছেন দীর্ঘদিনের বান্ধবী সারাহকে বিয়ে করার কথা। এর পাশাপাশি তিনি জানিয়েছেন তার জীবনে ৬ই এপ্রিল দিনটি একটি স্পেশাল দিন হয়ে থেকে যাবে। জোনাসন চারটি ছবির একটি কোলাজ দিয়েছেন। সেখানে তাদেরকে বিয়ের গাউন পরে একে অপরকে চুম্বন করতেও দেখা গিয়েছে।

ক্যাপশনে লেখা হয়েছিল, ‘বিস্ময়! আমরা তৃতীয় বারে সৌভাগ্যবান হয়েছি। শেষ পর্যন্ত আমি আমার বন্ধুর সাথে বিয়েটা সেরে ফেলেছি। আমার হৃদয়ের ৬ই এপ্রিল দিনটি একটা স্পেশাল জায়গা নিয়ে থাকবে।’ ব্রিসবেন হিটের হয়ে মহিলা বিগ ব্যাশ লিগে খেলেন। তাদের তরফ থেকেও জোনাসনকে শুভেচ্ছা জানানো হয়েছে। সম্প্রতি দিল্লি ক্যাপিটালসের হয়ে তাকে ডব্লুপিএলেও খেলতে দেখা গিয়েছিল।

About Author